রাত ১০:৪৫, শনিবার, ২০শে এপ্রিল, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / ডেল পিয়েরোর রাজকীয় জীবন
ডেল পিয়েরোর রাজকীয় জীবন
এপ্রিল ১৫, ২০১৯



ইটালির বিশ্বকাপ জয়ী তারকা আলেসান্দ্রো ডেল পিয়েরো যুক্তরাষ্ট্রে গিয়ে রাজকীয় জীবনযাপন করছেন। ২০১৪ সালে ফুটবলকে গুডবাই জানানো ডেল পিয়েরো হলিউড তারকাদের সাথে ভাব রেখে চলছেন, হোটেল ব্যবসা করছেন, আবার শোনা যায়, LA10 FC-র নেপথ্য মালিক‌ও তিনি।

দেশের হয়ে ২০১০ সালে বিশ্বকাপ জেতা সহ ক্লাব দল জুভেন্টাসের হয়ে সাতটি সিরিএ শিরোপা জেতন এবং ১৯৯৬ সালে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা‌ও জেতেন আলেসান্দ্রো ডেল পিয়েরো। এতকিছু অর্জন করতে গিয়ে কঠিণ পরিশ্রমই করতে হয়েছিল ডেল পিয়েরোকে। কিন্তু বর্তমানে তিনি আমেরিকা পাড়ি দিয়ে আছেন মহাসুখে। লস এঞ্জেলসে থাকেন এক প্রাসাদোপম বাড়িতে। শুধু তাই নয়, কাঁধে কাঁধ মেলান হলিউড তারকাদের সঙ্গে। গত বছর তিনি বেল এয়ারে একটি ভিলা কিনেছেন ৪.৭ মিলিয়ন পাউন্ডে। তার বাড়ির কাছেই থাকেন জ্যাক নিকলসন, সিলভেস্টার স্ট্যালোন, জেনিফার লোপেজ এবং জুলিয়া রবার্টসরা।

পশ্চিম হলিউডে ডেল পিয়েরো একটি ইটালিয়ান রেস্টুরেন্ট‌ও চালু করেছেন, নাম No.10 । তাছাড়া গত মাসে ইউনাইটেড প্রিমিয়ার সকার লিগের দল LA10 FC গর্বের সাথে ঘোষণা করেছে যে, ডেল পিয়েরো ক্লাবটির নেপথ্য অর্থ যোগানদাতা। এখানেই থেমে থাকেননি ডেল পিয়েরো। যুক্তরাষ্ট্রে তিনটি ফুটবল একাডেমি‌ও আছে তার। দুটি লস এঞ্জেলসে এবং একটি নিউইয়র্কে।

৫,৩০০ বর্গফুটের একটি ফ্ল্যাটে থাকেন ডেল পিয়েরো। এই ফ্ল্যাট থেকে সাগর, পাহাড় এবং গ্যাট্টি মিউজিয়াম‌ও দেখা যায়। পাঁচটি বেডরুম, ছয়টি বাথরুম এবং একটি হলরুম আছে। বাতি লাগানো তিনটি খাবার ঘর, ফ্যামিলি রুম, সিনেমা রুম এবং মাস্টার স্যুটের সাথে ব্যালকোনি‌ও আছে। বাইরে দারুণ চমৎকার একটি বাগান আর সুইমিংপুল ‌ও স্প্যা তো আছেই। আর এই ফ্ল্যাটে থাকেন ডেল পিয়েরো, স্ত্রী সোনিয়া, তাদের সন্তান ডোরোটিয়া, টোবিয়াস এবং সাশা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :