রাত ১১:৫৮, সোমবার, ২৪শে জুন, ২০১৯ ইং
/ আইপিএল / ঠেকানো যাচ্ছেনা ধোনীদের
ঠেকানো যাচ্ছেনা ধোনীদের
এপ্রিল ১৫, ২০১৯



যেনো ঠেকানোই যাচ্ছেনা মহেন্দ্র সিং ধোনীর দল চেন্নাই সুপার কিংসকে। আইপিএলের ম্যাচে আজ রোববার কোলকাতা নাইটরাইডার্সকে ৫ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরো সুসংহত করলো চেন্নাই। এতে টানা তিন ম্যাচ হারলো কেকেআর। কোলকাতার ৮ উইকেটে ১৬১ রানের জবাবে দুই বল বাকী থাকতেই ৫ উইকেটে ১৬২ রান তুলে জয় পায় ধোনীরা। নিজ শহরের প্রতিশোধের ম্যাচে পরাজয়ই সঙ্গী হয় নাইটদের। সুরেশ রায়নার অপরাজিত ৫৮ রানে জয় নিশ্চিত করে চেন্নাই।

ইডেন গার্ডেন্সে, শেষ দু’ ওভারে জয়ের জন্য চেন্নাইয়ের দরকার ছিল ২৪ রান। গার্নির ওভারে উঠে ১৬ রান। শেষ ওভারে জেতার জন্য সিএসকের দরকার ছিল আট রান। চেন্নাই শিবির খুব সহজেই ম্যাচটা জিতে নেয়।

এর আগে, আন্দ্রে রাসেল ঝড় ওঠেনি। তাঁর পরিবর্তে ক্রিস লিন মারমুখী ব্যাটিং করেন। কিন্তু উইকেট ছুড়ে দেওয়ার বদভ্যাসে বড় রান করতে পারেনি কেকেআর। আগের ম্যাচে দীপক চাহার, নাইটদের ব্যাটিং মেরুদণ্ড ভেঙেছিলেন। এদিন প্রথম ওভার থেকেই চাহারকে আক্রমণ করে খেলেন ক্রিস লিন। তিনি ভয়হীন ব্যাটিং করলেও অন্য প্রান্ত থেকে উইকেট পড়তে থাকে নিয়মিত।

সুনীল নারাইন (২) ব্যর্থ। নীতীশ রাণা ১৮ বলে ২১ রান করেন। রাণা ও উথাপ্পা ইমরান তাহিরের শিকার। ৩৬ বলে পঞ্চাশ পূর্ণ করেন লিন। আন্দ্রে রাসেল (১০) শুরু থেকেই মারমুখী মেজাজে ছিলেন। কিন্তু তাহিরের বলে সাজঘরে ফিরতে হয় তাঁকে। শার্দুল ঠাকুরের বলে ফেরেন অধিনায়ক কার্তিক। দ্রুত উইকেট পড়তে থাকায় কোলকাতা বড় স্কোর গড়তে পারেনি। ম্যাচ সেরা ইমরান তাহির ২৭ রানে ৪ উইকেট নিয়ে কোলকাতার ব্যাটিংয়ে ধ্বস নামান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :