সন্ধ্যা ৭:৪৭, সোমবার, ২৭শে মে, ২০১৯ ইং
/ ফুটবল / ঘরের মাঠে জয় চায় আবাহনী
এএফসি কাপ ফুটবল
ঘরের মাঠে জয় চায় আবাহনী
এপ্রিল ১৬, ২০১৯



আগরে আসরগুলোর চেয়ে এবার এএফসি কাপ মিশনটা ভালোভাবে শুরু হয়েছে ঢাকা আবাহনীর। ২০১৭ ও ২০১৮ সালে অংশ নিয়ে ১২ ম্যাচে বাংলাদেশের জায়ান্টদের জয় মাত্র দুটিতে। সেই আবাহনীই এবারের এএফসি কাপের মিশন শুরু করে অনেকটা দাপটের সাথে।

তাদের প্রথম প্রতিপক্ষ ছিলো নেপালে ক্লাব মানাং মার্সিয়াংদি। গত ৩ এপ্রিল নেপালের কাঠমান্ডু আনফা কমপ্লেক্সে টার্ফের মাঠে মানাং মার্সিয়াংদিকে ১-০ গোলে পারজিত করে ৩ পয়েন্ট পায় ঢাকার ঐতিহ্যবাহী এই দলটি। আগামীকাল বুধবার এএফসি কাপের দ্বিতীয় ম্যাচে ভারতের মিনার্ভা পাঞ্জাবে মুখোমুখি হবে ঢাকা আবাহনী লিমিটেড। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকাল ৫.৪৫টায় শুরু হবে ম্যাচটি।

এ ম্যাচ জিতলে পয়ন্টে টেবিলের র্শীষস্থানটা আরো মজবুত হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ছয়বাররে চ্যাম্পিয়নদের। চেনা মাঠ ও র্দশক- এই সুযোগটা কাজে লাগিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিতে দৃঢ় প্রতিজ্ঞ আকাশি-হলুদ শিবির। এই ম্যাচকে সামনে রেখে আজ মঙ্গলবার মতিঝিলের বাফুফে ভবনে এক সংবাদ সম্মেলনে আবাহনী অধিনায়ক সোহেল বলেন, ‘আমরা ভাল খেলা উপহার দিয়ে ৩ পয়েন্ট অর্জন করবো। আমরা দীর্ঘদিন এই মাঠে খেলে আসছি, আশা করি হোম গ্রাউন্ডের সুবিধা কাজে লাগাতে পারবো।’ অন্যদিকে ভারতের এই ক্লাবটি গত চার বছরে আই লিগসহ বয়সভিত্তিক ফুটবলে ছয়টি ট্রফি জিতেছে। তাই তারা প্রতিপক্ষের কাছে থেকে পূর্ণ পয়েন্ট নিয়ে দেশে ফিরতে চায়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :