বিকাল ৫:৫৬, মঙ্গলবার, ১৮ই জুন, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / আর্জেন্টিনার কোচ আহত
আর্জেন্টিনার কোচ আহত
এপ্রিল ৯, ২০১৯



আর্জেন্টিনার কোচ লি‌ওনেল স্ক্যালোনি আহত হয়েছেন। ভয়‌ও পেয়েছেন। আজ মঙ্গলবার স্পেনের মায়োর্কা শহরে সাইকেল চালানোর সময় একটি গাড়ি এসে তাকে আঘাত করে। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) জানিয়েছে, কোচ ইতিমধ্যে হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় গেছেন। রি‌ওনেল স্ক্যালোনি স্পেনের মায়োর্কা শহরে বসবাস করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ছবি পোস্ট করে ৪০ বছর বয়সী স্কালোনি তার খোঁজ-খবর নে‌ওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান। তিনি লিখেছেন, ‘সবকিছুর জন্যই আপনারদেরকে ধন্যবাদ জানাই।’ হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে গাড়িতে বসে স্ক্যালোনি ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন।

স্কালোনি যখন মেয়ের স্কুলের কাছে পার্কিংয়ে সাইক্লিং করছিলেন তখন বিপরীত দিক থেকে একটি গাড়ি এসে তাঁকে আঘাত করে। আহত স্ক্যালোনিকে পালমা দে মায়োর্কা বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে একটি অ্যাম্বুলেন্সে করে নেয়া হয়। এবং সেখানে তার মুখে আঘাতের স্থানে চিকিৎসা দেয়া হয়।

খেলোয়াড়ি জীবনে স্ক্যালোনি মায়োর্কায় খেলতেন। তিনি ইংলিশ দল ‌ওয়েস্ট হ্যাম এবং ইটালির ল্যাজি‌ওতে‌ও খেলেছেন। ২০১৮ সালে রাশিয়া বিশ্বকাপে ব্যর্থতার পর স্ক্যালোনিকে আর্জেন্টিনার অর্ন্তবর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়। তাঁর অধীনে আলবেসেলেস্তেরা জুন-জুলাইয়ে ব্রাজিলে আয়োজিত কোপা আমেরিকায় খেলবে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :