রাত ৮:২৩, সোমবার, ২৭শে মে, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / আবহনী ও মিনার্ভা পাঞ্জাব ম্যাচ ড্র
আবহনী ও মিনার্ভা পাঞ্জাব ম্যাচ ড্র
এপ্রিল ১৭, ২০১৯



এএফসি কাপে ই গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ভারতরে লিগ চ্যাম্পিয়ন মিনার্ভা পাঞ্জাবের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে ঢাকার জায়ান্ট আবাহনী লিমিটেড। আবাহনীর হয়ে গোল দুটি করেন নাবিব ন‌েওয়াজ জীবন ও সানডে চিজোবা। এই ড্রতে‌ দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠলো আকাশি-হলুদ শিবির।

অবশ্য বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরুটা মোটেই ভাল হয়নি পেশাদার লিগের ছয়বারের চ্যাম্পিয়নদের। ১৬ মিনিটে মোহাম্মদ আল আমনাহ-র গোলে পিছিয়ে পড়ে ঢাকার জায়ান্টরা। পিছিয়ে থেকে ম্যাচে ফিরতে একের পর এক আক্রমণ চালায় আবাহনী। খেলার ২০ মিনিটে বেলফাস্টের অসাধারণ ক্রসে আলতো ছোয়ায় ম্যাচে ১-১-এ সমতা ফেরান নাবিব নে‌ওয়াজ জীবন।

এখানেই থেমে থাকতে চায়নি আকাশি-হলুদ শিবির। সমতা আনা পর আক্রমণের ধার আরো বাড়িয়ে দেয় তারা। দুই মিনিট পর ব্যাবধান দ্বিগুন করতে পারতো আবহনী। কিন্তু মিনার্ভার গোলরক্ষক ভাস্কর রায় সেই সুযোগটা কাজে লাগেতে দেয়নি আবাহনীকে। তবে প্রথমার্ধের শেষ দিকে গোলরক্ষক-ডিফেন্ডারের ভুল বোঝাবুঝির খেসারত দিতে হয় আবাহনীকে। ৪২ মিনিটে ব্যবধান ২-১ করেন মিনার্ভার ফরোয়ার্ড শ্রেয়াশ গোপালান।

এক গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় আবাহনী। দ্বিতীয়ার্ধে সমতায় ফেরার চেষ্টা চালায় তারা। ম্যাচে সমতা ফেরাতে‌ও বেশি সময় নেয়নি আকাশি-হলুদ শিবির। ‌ওয়ালি ফয়সালের সেটপিস থেকে খেলার ৪৮ মিনিটে ২-২-এ সমতা ফেরান সানডে চিজোবা। বাকী সময়ে আর কোনো গোল না হলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু’দল। আগামী ৩ মে ভারতের চেন্নাই এফসি’র বিপক্ষে খেলতে যাবে আবাহনী লিমিটেড।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :