রাত ১০:৫২, শনিবার, ২০শে এপ্রিল, ২০১৯ ইং
/ আইপিএল / হেরে গেল রাজস্থান
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ
হেরে গেল রাজস্থান
মার্চ ২৬, ২০১৯



হেরে গেল রাজস্থান। শেষ ওভারে ম্যাচ জিততে দরকার ছিল ২১ রান। মাত্র ৬ রানের বেশি তুলতেই পারল না স্টিভ স্মিথের দল রাজস্থান রয়্যালস। ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে তারা তুলল ১৭০ রান। তাতে আইপিএলের প্রথম ম্যাচটি হার দিয়ে শুরু করল তারা।

href=”http://bangladesherkhela.com/wp-content/uploads/2019/03/KP-03.jpg”>

শেষ ওভারের প্রথম বলেই আউট হন জয়দেব উনাদকাট। নিজের বলেই ক্যাচ ধরলেন অঙ্কিত রাজপুত। পরের বলেই আউট কৃষ্ণাপ্পা গৌতম। এবার তালুবন্দি করেন মোহাম্মদ শামি।

এর আগে পাঞ্জাবের ১৮৪ রান তাড়া করতে নেমে দারুণ শুরু করেছিল রাজস্থান রয়্যালস। বিধ্বংসী মেজাজে ব্যাট করেন জস বাটলার। তাঁর ৬৯ রানের দুর্ধর্ষ ইনিংসটি সাজানো ছিল দুটি ছক্কা এবং দশটি চার দিয়ে। মাত্র ৪৩ বলে এই রান করেন তিনি। অধিনায়ক অজিঙ্ক রাহানেও খেলছেন অতি ভরসাযোগ্য এক ইনিংস। বাটলারকে যোগ্য সহায়তা করছিলেন তিনি। তারপরই যেন গা ঝাড়া দিয়ে উঠল কিংস ইলেভেন পাঞ্জাব।

রাহানেকে বোল্ড করেন রবিচন্দ্রন অশ্বিন। তারপরই মুহূর্তের অসতর্কতায় ফিরে যান জস বাটলারও। বল করছিলেন অশ্বিন। তিনি নন-স্ট্রাইকার এন্ডে দাঁড়িয়ে ছিলেন। ক্রিজ থেকে দু’পা এগিয়ে গিয়েছিলেন বাটলার। অশ্বিন বল করা থামিয়ে দিয়ে বেলস ফেলে দেন। দৃশ্যতই প্রবল অসন্তুষ্ট বাটলার মাথা নাড়তে নাড়তে ফিরে যান ড্রেসিংরুমে। অশ্বিনের সঙ্গে কথা কাটাকাটিতেও জড়িয়ে পড়েন তিনি।

এর আগে কিংস ইলেভেন পাঞ্জাব ২০ ওভারের শেষে ৪ উইকেট হারিয়ে তুলল ১৮৪ রান। মাঠে ঝড় তুললেন ক্রিস গেইল! ৪৭ বলে ৭৯ রান করেন তিনি। সোমবার রাতে মানসিংহ স্টেডিয়ামে নিজেদের আইপিএল সফর শুরু করল প্রথমবারের চ্যাম্পিয়ন রাজস্থান রয়্যালস।