সন্ধ্যা ৭:৪৮, সোমবার, ২৭শে মে, ২০১৯ ইং
/ অলিম্পিক (বিওএ) / শরীরগঠনে চট্টগ্রামের মানস জিম সেরা
শরীরগঠনে চট্টগ্রামের মানস জিম সেরা
মার্চ ৩১, ২০১৯



সেলিম আল-মাহমুদ প্রেজেন্টস ওয়ালটন মিস্টার ঢাকা উন্মুক্ত শরীরগঠন এবং ফিজিক চ্যাম্পিয়নশিপের দলগতভাবে শিরোপা জিতেছে চট্টগ্রামের মানস জিম। আর রানার্সআপ হয়ে ঢাকার রায়হান ফিটনেস ক্লাব। আজ রোববার চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে চ্যাম্পিয়নশিপ শেষ হয়।

এবারের প্রতিযোগিতায় ৮০+ কেজি ওজনশ্রেণিতে প্রথম হন গ্যালাক্সি জিমের শেখ জামাল। দ্বিতীয় হন এলিট বডি ফিটনেস সেন্টারের ইমরানুল হক এবং তৃতীয় হন ঢাকার হ্যামার জিমের রাজেশ চক্রবর্তী।

এদিকে মেনস ফিজিক বিভাগের ১৬৬ সেমি. দৈহিক উচ্চতা শ্রেণিতে প্রথম হন চট্টগ্রামের মানস জিমের সাইফুল ইসলাম তালুকদার। ১৭০ সেমি. উচ্চতায় প্রথম হন লাইভ ফিট পারফরন্সের মোঃ সুমন। এবং ১৭০ সেমি.র উর্ধ্বে দৈহিক উচ্চতা শ্রেণিতে প্রথম হন বাংলাদেশ জিমের মো. রবিউল।

আড়াই লাখ টাকা প্রাইজমানির এই প্রতিযোগিতায় প্রত্যেক ওজন শ্রেণির প্রথম স্থান অর্জনকারী পান মেডেল, স্ট্যাচু, সনদপত্র ও ১৫ হাজার টাকার ক্যাশ অ্যাওয়ার্ড। যারা দ্বিতীয় হন তাদেরকে মেডেল, সনদপত্র ও ১০ হাজার টাকা আর তৃতীয় স্থান অধিকারকারীরা পান মেডেল, সনদপত্র ও ৫ হাজার টাকা।

আজ রোববার বিকেলে জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ার অডিটোরিয়ামে প্রতিযোগীদের পুরস্কৃত করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোনেশনের মেয়র মোহাম্মাদ সাঈদ খোকন। এ সময় উপস্থিত ছিলেন টাইটেল স্পন্সর ওয়ালটনের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার, বাংলাদেশ শরীগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম এবং টুর্নামেন্ট কমিটির সদস্য-সচিব নুরুল ইসলাম খান নাঈমসহ অন্যান্য কর্মকর্তারা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :