দুপুর ১:০৩, শনিবার, ২৩শে মার্চ, ২০১৯ ইং
/ ফুটবল / মুক্তিযোদ্ধা ও বসুন্ধরা কিংসের জয়
মুক্তিযোদ্ধা ও বসুন্ধরা কিংসের জয়
মার্চ ৫, ২০১৯



বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে জয় পেয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও বসুন্ধরা কিংস। অন্য ম্যাচে, রহমতগঞ্জের সাথে ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে আরামবাগ ক্রীড়া সংঘ। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এলো বসুন্ধরা কিংস।

ঢাকায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রহমতগঞ্জের সাথে ১-১ গোলে ড্র করেছে আরামবাগ ক্রীড়া সংঘ। খেলার ৪ মিনিটে জাহিদের পেলান্টিতে এগিয়ে যায় আরামবাগ। তবে ৩৫ মিনিটে খেলায় ফেরেন রহমতগঞ্জ। জামাল হোসেনের দেওয়া পাসে গোলরাক্ষকে বোকা বানিয়ে বল জালে জড়ান স্ট্রাইকার সিয়ো জুনাপিয়ো। এরপর খেলা চলে আক্রমন আর পাল্টা আক্রমনে মধ্যে দিয়ে। ৩৯ মিনিটের মাথায় এমিলির শট গোলরাক্ষক সহজেই ধরে ফেলেন। ১-১ গোলে শেষ হয় প্রথমার্ধের খেলা। দ্বিতৃীয়ার্ধে অনেক সুযোগ মিস করে আরামবাগ। ৫২ মিনিটে শাহারিয়ার বাপ্পির শট গোল পোস্টের বাইরে চলে যায়। শেষ মিনিটে দুই দল কিছুটা সুযোগ তৈরি করেছিলো কিন্তু কাজে লাগাতে পারিনি।

দিনের অন্য ম্যাচে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে, ইউসুকি কাতো’র জোড়া গোল ব্রাদার্স ইউনিয়কে ৩-০ ব্যবধানে পরাজিত করে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। প্রথমার্ধের ৪০ মিনিটে প্রথম গোলটি করেন জাপানি স্ট্রাইকার ইউসুকি কাতো। পরে খেলার ৬০ মিনিটে ব্যাবধান দ্বিগুন করেন কাতো। অতিরিক্ত সময়ে মেহেদি হাসানের গোলে ৩-০ ব্যাবধানে জয় পায় মুক্তিযোদ্ধা। নয় ম্যাচে চার জয়ে ১৩ পয়েন্টে নিয়ে লিগ টেবিলে ছয় নম্বারে আছে মুক্তিযোদ্ধা কেসি।

অন্যদিকে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে, শেখ রাসেলকে ১-০ গেলে হারিয়েছে নবাগত বসুন্ধরা কিংস। কিংসের পক্ষে ৬০ মিনিটে একমাত্র গোলটি করেন মার্কোস ভিনিসিয়াস। এই জয়ে আবাহনীকে সরিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান দখল করলো নবাগত বসুন্ধরা। আবাহনী থেকে এক ম্যাচ কম খেলে আট জয়ে ২৫ পয়েন্ট নিয়ে এখন সবার শীর্ষে তারা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :