রাত ১১:০১, শনিবার, ২০শে এপ্রিল, ২০১৯ ইং
/ অলিম্পিক (বিওএ) / বাংলাদেশ চ্যাম্পিয়ন
ওয়ালটন দ্বিতীয় আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতা
বাংলাদেশ চ্যাম্পিয়ন
মার্চ ১৬, ২০১৯



ওয়ালটন দ্বিতীয় আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক বাংলাদেশ। রানার্সআপ নেপাল, আর তৃতীয় হয়েছে ভারত। বাংলাদেশ ১২টি স্বর্ণ, ১১টি রৌপ্য ও ১৮টি ব্রোঞ্জসহ মোট ৪১টি পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়। রানার্সআপ নেপাল জিতেছে ৬টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জ পদক। আর ভারত পেয়েছে ৩টি স্বর্ণ, ৮টি রৌপ্য ও ১৮টি ব্রোঞ্জ পদক।

ব্যক্তিগত ইভেন্টে পদক জয়ীদের স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক দেওয়া হয়। এ ছাড়া প্রতিযোগিতার প্রতিটি ইভেন্টের সেরা কারাতেকারকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

আজ শনিবার সন্ধ্যায় যশোরের ঝিকরগাছার আলিয়া মাদ্রাসার অডিটোরিয়ামে প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলার মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা। এ সময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলার নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক হাসান উজ জামান মনি, ঝিকরগাছা কারাতে অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ও বাংলাদেশের আন্তর্জাতিক কারাতে রেফারি হুমায়ুন কবির জুয়েলসহ অন্যান্যরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :