রাত ১০:৩৯, শনিবার, ২০শে এপ্রিল, ২০১৯ ইং
/ আইপিএল / আইপিএলে জয়ে শুরু চেন্নাইয়ের
আইপিএলে জয়ে শুরু চেন্নাইয়ের
মার্চ ২৪, ২০১৯



কোনও প্রতিরোধ গড়ে তুলতে পারলেন না বিরাট কোহলিরা। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে আইপিএলে চলতি মৌসুমের প্রথম ম্যাচে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে যাত্রা শুরু করল চেন্নাই সুপার কিংস। এদিন আরসিবি-কে মাত্র ৭০ রানে অল আউট করে সিএসকে।

চেন্নাইয়ের স্পিনারদের সামনে কোনও প্রতিরোধ গড়তে পারেননি কোহলি-ডি ভিলিয়ার্সরা। চেন্নাইয়ের হয়ে ৯ রানে ৩ উইকেট নেন ইমরান তাহির। ২০ রানের খরচায় হরভজন‌ও তুলে নেন ৩ উইকেট।

আগে ব্যাট করে, বিরাট কোহলি (৬) ও এবি ডিভিলিয়ার্স (৯) প্রথম ম্যাচে ব্যর্থ। শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ছিল চেন্নাই। কোহলি ফিরে যাওয়ার পরে তিন নম্বরে নামা মঈন আলি ৯ রানে এবংডি ভিলিয়ার্সও ৯ রানে ফেরেন। সকলের চোখ ছিল শিমরান হেটমায়ারের দিকে। তবে শূন্য রানে রান আউট হয়ে ফেরেন তিনি। তারপরে নামা শিবম দুবে (২), কলিন ডি গ্র্যান্ডহোমরাও (৪) রান করতে ব্যর্থ হন। আরসিবি-র হয়ে একমাত্র পার্থিব প্যাটেল ২৯ রান করেন। আর কেউ দুই অঙ্ক ছুঁতে পারেননি।

জবাবে চেন্নাই ১০ বল বাকী থাকতেই ৩ উইকেট হারিয়ে ৭১ রান তুলে জয় পায়। অাম্বাতি রাইডু ২৮, সুরেশ রায়না ১৯ করলেও শেন ওয়াটসন শূন্য রানে ফেরেন। কেদার যাদব ১৩ ও রবীন্দ্র জাদেজা ৬ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে ফেরেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :