দুপুর ২:৫৭, রবিবার, ১৯শে মে, ২০১৯ ইং
/ ফুটবল / সেমিতে কম্ফিট নীট ‌ও বান্ডো ডিজাইন
বিজিএমইএ কাপ ফুটবল
সেমিতে কম্ফিট নীট ‌ও বান্ডো ডিজাইন
ফেব্রুয়ারি ২২, ২০১৯



বিজিএমইএ কাপ ফুটবল টুর্নামেন্টর সেমিফাইনালে উঠেছে কম্ফিট কম্পজিট নীট লিমিটেড এবং বান্ডো ডিজাইন। দুই লেগ মিলিয়ে কম্ফিট কম্পজিট নীট ৪-২ গোলে ফরটিস গ্রুপকে এবং বান্ডো ডিজাইন ৫-৩ গোলে লাইলা গ্রুপকে হারিয়ে কাপ সেমিফাইনাইলে পোঁছে যায়।

কাপ পর্বের প্রথম কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগের খেলায় কম্ফিট কম্পজিট নীট লিমিটেড ১-১ গোলে ফরটিস গ্রুপের সাথে ড্র করে। কম্ফিট কম্পজিট নীটের গোলটি করেন রাজু এবং ফরটিস গ্রুপের গোলটি আসে অপুর পা থেকে। ম্যাচ সেরা হন পলিন। কাপ পর্বের দ্বিতীয় কোয়াটার ফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচে বান্ডো ডিজাইন ৪-২ গোলে লায়লা গ্রুপকে হারায়, বান্ডো ডিজাইনের মৃদুল দুটি, শতাব্দরু ‌ও শাকিল একটি করে গোল করেন এবং লায়লা গ্রুপের হয়ে গোল করেন মিলন ও জনি।

বোল পর্বের খেলায় সেমিফাইনালে উঠেছে আলি গার্মেন্টস, সেলফ ইনোভেটিভ ফ্যাশন্স এবং মাস্ক গ্রুপ। কোয়াটার ফাইনালে নাফিসের হ্যাটট্রিকে আলি গার্মেন্টস ৪-০ গোলে তুসুকা গ্রুপকে হারায়। দলের পক্ষে অন্য গোলটি করেন ম্যাচ সেরা আরেফিন। দ্বিতীয় খেলায় সেলফ ইনোভেটিভ ফ্যাশন্স টাইব্রেকারে ৫-৪ গোলে ভার্সেটাইল ফ্যাশন্স গ্রুপকে পরাজিত করে শেষ চারে জায়গা করে নেয়। নির্ধারিত ‌ও অতিরিক্ত সময়ে এই দুই দলের খেলাটি ১-১ গোলে ড্র ছিল। বোল পর্বের কোয়ার্টার ফাইনালের তৃতীয় খেলায় মাস্ক গ্রুপ ২-১ গোলে স্টার্লিং গ্রুপকে হারায়।

বিজিএমইএ কাপের ফাইনাল খেলা হবে আগামী ১ মার্চ, বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :