দুপুর ২:৫৯, রবিবার, ১৯শে মে, ২০১৯ ইং
/ ক্রিকেট / ডিপিএলে যোগ হলো টি-টোয়েন্টি
ডিপিএলে যোগ হলো টি-টোয়েন্টি
ফেব্রুয়ারি ১৮, ২০১৯



প্রথমবারের মতো ১২টি দল নিয়ে আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। আর ওয়ানডে ফরম্যাটের চিরায়ত প্রিমিয়ার লিগ শুরু হবে ৮ মার্চ থেকে। ঢাকার ক্রিকেটের শীর্ষ এই টুর্নামেন্টের খেলোয়াড়দের ড্রাফট শেষে দুপুর এসব কথা জানান ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিটন-সিসিডিএমের চেয়ারম্যান কাজী এনাম আহমেদ। রাজধানীর এক পাঁচতারা হোটেলে সকালে অনুষ্ঠিত হয় এবারের প্রিমিয়ার ক্রিকেটের খেলোয়াড়দের ড্রাফট।

মাশরাফী, সাকিব, তামিম, মুশফিকদের নাম না থাকায় আগেই পানসে হয়ে পড়ে এবারের ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের খেলোয়াড়দের বাছাই অনুষ্ঠান প্লেয়ার্স ড্রাফট। তবে মাহমুদুল্লাহ, মুস্তাফিজ ‌ও মিরাজদের মতো ক্রিকেটাররা কে কোন দল পান, তা দেখার আগ্রহ ছিলো সবার। নিউজিল্যান্ড সফরের কারণে জাতীয় দলের খেলোয়াড়দের খুব বেশি ম্যাচে পাওয়া যাবে না বিধায় শুরুতে না হলেও চতুর্থ রাউন্ডে এসে দল পেয়েছেন এ প্লাস ক্যাটেগরির সবাই। দল নিয়ে বেশ খুশি প্রায় সব দলই।

তবে ড্রাফট শেষে আগ্রহের কেন্দ্রে চলে আসে বিসিবি’র বহুল আলোচিত টি-টোয়েন্টি টুর্নামেন্ট। ওয়ানডে শুরুর আগেই এই দলগুলো নিয়ে সপ্তাহব্যাপী ঘরোয়া এই টুর্নামেন্টের সূচি ঘোষণা করে সিসিডিএম।

ফরম্যাট ভিন্ন হলেও এই টুর্নামেন্টটি ঢাকা লিগ শুরুর আগেই ক্রিকেটারদের প্রস্তুতিতে দারুণ কাজে দেবে বলে মনে করেন ক্লাবগুলোর প্রতিনিধিরা।

৩ মার্চ টি-টোয়েন্টি শেষে চারদিন বিরতি দিয়ে আগামী ৮ মার্চ শুরু হবে ৫০ ওভারের ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :