বিকাল ৩:৩৭, মঙ্গলবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / জুনে রামোসের বিয়ে
জুনে রামোসের বিয়ে
ফেব্রুয়ারি ৬, ২০১৯



আগামী জুন মাসেই বিয়ে করছেন তিন সন্তানের বাবা ‌ও রিয়াল মাদ্রিদ তারকা স্যার্জি‌ও রামোস। তিনি জানিয়েছেন, জুন মাসের ১৫ তারিখ সেভিয়ায় বিয়ে করবেন স্প্যানিশ টেলিভিশন El Hormiguero-এর গ্রোগ্রামার পিলার রুবিওকে। মাত্র ১৯ বছর বয়সে রামোস সেভিয়া ছেড়ে ২০০৫ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেন।

নিজের বিয়ে সম্পর্কে রামোস জানান, এটা আমাদের জন্য দারুণ এক আবেগপূর্ণ মুহূর্ত। এতদিন ধরে একসঙ্গে থাকা এবং আমারা তিনজন ছোট্ট ছেলেমেয়ে নিয়ে সুখী জীবনযাপন করছি। অসাধারণ এক পরিবার গঠন করার এটাই একটি বিশেষ মুহূর্ত।

৩২ বছর বয়সী রামোস জানান, এটাই বিয়ের উপযুক্ত সময় বলে মনে করেছি আমরা। কারণ এর আগে ছেলেমেয়েরা অনেক ছোট ছিল। তারা কিছুই বুঝতে পারতো না। তিনি জানান, আমন্ত্রিত অতিথিদেরকে ফোন এবং ক্যামেরা বাইরে রেখে আসতে বলবো। যাতে সেলিব্রিটিরা ছবি তোলা কিংবা অটোগ্রাফ শিকারীদের ভয় না পান, নির্ভয়ে বিয়ের অনুষ্ঠান উপভোগ করতে পারেন। তবে সেভিয়ার কোথায় বিয়ের অনুষ্ঠানটি হবে তা এখনো জানান নি, রামোস।

ধারণা করা হচ্ছে, সেভিয়ার কোনো ব্যক্তিগত প্রাসাদে হবে রামোস-রুবি‌ও’র বিয়ের অনুষ্ঠান। আর ধর্মীয় নিয়ম-কানুনের আনুষ্ঠানিকতা হতে পারে সেভিয়া ক্যাথিড্রালে।

এদিকে, রামোসের বান্ধবী ‌ও তার তিন সন্তানের জননী ৪০ বছর বয়সী পিলার রুবিয়া‌ও ইঙ্গিত করেছেন যে তাদের বিয়েতে উপস্থিত থাকবেন বিশ্ব সেরা এক সঙ্গীত শিল্পী। তিনি আমন্ত্রিত অতিথিদের উদ্দেশ্য ‌ও বিয়ের সাফল্য কামনা করে গান পরিবেশন করবেন।

এই তারকা দম্পতি ২০১২ সাল থেকে একসাথে বসবাস করছেন। তাদের তিন সন্তুান- সার্জি‌ও (চার বছর), মার্কোস (িতন বছর) এবং আলেজান্দ্রো (গত বছরের মার্চ মাসে জন্ম) রয়েছে। এর আগে সার্জি‌ও রামোস সাবেক মিস স্পেনের সাথে ডেট করেছেন। বর্তমানে তিনি ক্যাডিজ তারকা স্যার্জি‌ও সানচেজকে বিয়ে করেছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :