বিকাল ৩:০৯, রবিবার, ১৯শে মে, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / ইকার্দির সংসারে ভাঙনের শব্দ
ইকার্দির সংসারে ভাঙনের শব্দ
ফেব্রুয়ারি ১৯, ২০১৯



আর্জেন্টিনা ‌ও ইন্টার মিলানের স্ট্রাইকার মাউরো ইকার্দি ‌ও ‌ওয়ান্দা ইকার্দির সংসারে ভাঙনের পদধ্বনি শোনা যাচ্ছে। অবশ্য সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে ইকার্দির স্ত্রী একটি ভিডি‌ও পোস্ট করার পর থেকেই এই গুজব শুরু হয়েছে। ভিডি‌ওতে দেখা যায় ‌ওয়ান্দা ‌ও তার স্বামীর ছবি পুড়িয়ে দিচ্ছেন। তাতে তাদের ছাড়াছাড়ির সংবাদ ছড়িয়ে পড়ে।

২০১৪ সালে বিয়ের পর তোলা তাদের দুটি ছবি আগুণে পোড়ার দৃশ্য ‌ওয়ান্দা পোস্ট করেন। তাতে তাদের আলাদা হয়ে যা‌ওয়ার খবর সংবাদ মাধ্যমে ছড়ায়। এর ২৪ ঘন্টা আগেই তাদের একটি যুগল ছবি পোস্ট করেছিলেন ‌ওয়ান্দা। তারা সাম্পডোরিয়ার বিপক্ষে ম্যাচটি দেখছিলেন।

ইকার্দির ইন্টার মিলান ছেড়ে চেলসির সঙ্গে যোগাযোগের খবরে ক্লাবটি তাকে অধিনায়কত্ব থেকে সম্প্রতি বাদ দেয়। ‌ওয়ান্দা, ইকার্দিকে বিয়ে করার আগে আর্জেন্টিনার অন্য খেলোয়াড় ম্যাক্সি লোপেজকে বিয়ে করেছিলেন। তার সেই সংসারে তিনটি ছেলের জন্ম হয়। আর মাউরো ইকার্দিকে বিয়ে করার পর তিনি দুই কন্যার মা হন। অবশ্য ‌ওয়ান্দা ইকার্দির এজেন্ট হিসেবে কাজ করছিলেন।

এরআগে, টিভি শো ‘টিকি টাকা’ তে ইকার্দির অধিনায়কত্ব হারানো নিয়ে প্রশ্ন করা হলে তাকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায়। তিনি বলেন, অধিনায়কত্ব কেড়ে নে‌ওয়াটা তার কাছে একটা পা কেটে ফেলার সমান। তিনি জানান, ইন্টারে খেলতে পারাটা তার(ইকার্দি) কাছে গর্বের ব্যাপার। সে কখনো টাকা নিয়ে ভাবেনি। ‌ওয়ান্দা ইকার্দি আরো জানান, আমারা এখানেই- ইন্টারে থাকার ইচ্ছে পোষণ করি। কিন্তু সবকিছু তো আর আমাদের ইচ্ছের উপর নির্ভর করেনা। দেখা যাক কি হয়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :