রাত ১:০২, বুধবার, ২৬শে মার্চ, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / আবার‌ও ‘বেবিসিট’ ভারত-অস্ট্রেলিয়ায়
আবার‌ও ‘বেবিসিট’ ভারত-অস্ট্রেলিয়ায়
ফেব্রুয়ারি ১৪, ২০১৯



অস্ট্রেলিয়ায় সিরিজ চলাকালে অজি অধিনায়ক টিম পেন উইকেটের পিছনে দাঁড়িয়ে পান্টকে নিয়ে ঠাট্টা করেছিলেন যে তিনি বেবিসিট জানেন কিনা। তারপর থেকেই বেবিসিট শব্দটা বিখ্যাত হয়েছিল। আর সেই শব্দের জনপ্রিয়তা কাজে লাগাল ভারত-অস্ট্রেলিয়া আসন্ন সিরিজের সম্প্রচার কতৃপক্ষ। আর তাদের এই কাজের মডেল সাবেক ‌ওপেনার বীরেন্দ্র শেবাগ।

একটি ভিডিও প্রকাশ করেছে সম্প্রচারকরা। সেখানে শেবাগকে বেবিসিটার-এর ভূমিকায় দেখা যাচ্ছে। এক দল কচি-কাচাকে সামলাচ্ছেন বীরু। অস্ট্রেলিয়ায় পেন-এর স্লেজিং উল্লেখ করে বীরু বলছেন, আমরা যখন অস্ট্রেলিয়া গিয়েছিলাম, ওরা আমাদের জিজ্ঞেস করেছিল, বেবিসিটিং করতে পারবে? আমরা তখনই বলেছিলাম, সবাই চলে এসো একসঙ্গে, অবশ্যই করব।

বেবিসিটার নিয়ে অস্ট্রেলিয়াকে ঠাট্টা ফিরিয়ে দিলেন শেবাগ। এবার ক্রিকেট দুনিয়ার বেবি হিসেবে খোদ অস্ট্রেলিয়াকেই ব্যঙ্গ করেন শেবাগ! এমন একটি বিজ্ঞাপন রিলিজ হওয়ার পর থেকেই আলোচনা সর্বত্র। চটেছে অজি সমর্থকরা। তাদের বক্তব্য, অস্ট্রেলিয়াকে অপমান করেছেন শেবাগ। পুরনো ইস্যুকে নতুন করে তুলে আনাটা কাম্য নয় বলেই মনে করে ক্রিকেট ভক্তদের একাংশ।

শেবাগের এমন মজা ভাল চোখে দেখছেন না অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনার ম্যাথু হেইডেন। তিনি বলছেন, বীরু তুমি সতর্ক হও। অজিদের নিয়ে মজা করতে এসো না। মনে রেখো বিশ্বকাপ ট্রফিটাকে কারা বেবিসিট করছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :