দুপুর ১:০৬, শনিবার, ২৩শে মার্চ, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / এবার জিরোনার কাছে হারল রিয়াল মাদ্রিদ
এবার জিরোনার কাছে হারল রিয়াল মাদ্রিদ
ফেব্রুয়ারি ১৭, ২০১৯



প্রথমে গোল করে এগিয়ে গেলে‌ও তা ধরে রাখতে না পারার মাশুল গুনতে হলো রিয়াল মাদ্রিদকে। তাতে স্প্যানিশ লা লিগায় লিগ টেবিলের তলানীর দল জিরোনার কাছে ২-১ গোলে পরাজিত হয়েই মাঠ ছাড়তে হয় স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদকে। এতে ২৪ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানেই রইলো সান্তিয়াগো সোলারির দল।

নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে, শুরুতেই আক্রমন-প্রতিআক্রমনে জমে ওঠে খেলা। তবে ২৫ মিনিটে টনি ক্রুসের কাছ থেকে বল পেয়ে দারুণ এক হেডে লা ব্ল্যাঙ্কোদের এগিয়ে দেন, ক্যাসিমেরো। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল মাদ্রিদ।

বিরতি থেকে ফিরেই গোল শোধের চেষ্টা করতে থাকে জিরোনা। তাদের আক্রমন সামাল দিতে গিয়ে নিজেদের বিপদসীমায় হাত দিয়ে বল ঠেকান রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও র‌্যামোস। তাকে হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করে দেওয়ার পাশাপাশি পেনাল্টির নির্দেশ দেন রেফারি। খেলার ৬৫ মিনিটে স্পটকিকে গোল করে ম্যাচে ১-১-এ সমতা ফেরান, জিরোনার উরুগুয়ের স্ট্রাইকার ক্রিস্টিয়ান স্টুয়ানি। এই নিয়ে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ষষ্ঠ গোল করলেন তিনি। স্প্যানিশ লা লিগায় আর কোনো দলের বিপক্ষে এতো গোল নেই স্টুয়ানির।

এই গোলের ১০ মিনিট পর, অ্যাটাকিং মিডফিল্ডার ক্রিস্টিয়ান পোর্তো অতিথি দল জিরোনাকে ২-১ ব্যাবধানে এগিয়ে দেন। খেলার বাকী সময়ে রিয়াল মাদ্রিদ গোলের দেখা না পেলে পরাজিত হয়েই নিজেদের মাঠ ছাড়ে লা ব্ল্যাঙ্কোরা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :