বিকাল ৫:০৭, সোমবার, ১৭ই জুন, ২০১৯ ইং
/ ক্রিকেট / ৬৩ রানে অল আউট কুমিল্লা
বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট
৬৩ রানে অল আউট কুমিল্লা
জানুয়ারি ৮, ২০১৯



বিপিএলে আজ মঙ্গলবার রাতের ম্যাচে রংপুর রাইডার্সকে মাত্র ৬৪ রানের টার্গেট দিয়েছে স্টিভেন স্মিথের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই ম্যাচেই রংপুর রাইডার্সে হয়ে দলে ফিরেছেন বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস গেইল। কুমিল্লার একমাত্র শহিদ আফ্রিদি ছাড়া কোন ব্যাটসম্যানই দুই অঙ্কে পৗঁছাতে পারিনি।

কাগজে-কলমে ম্যাচটি কুমিল্লা ও রংপুরে হলেও, কুমিল্লার জন্য অনেকটা ছিলো প্রতিশোধের। কেননা গত বিপিএলে কোলিফাইং ফোরের ম্যাচে বিতর্কিতভাবে হেরের যায় তারা রংপুরে কাছে। টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন রংপুরের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। শুরুতেই আগুন ঝড়া বোলিং করতে থাকেন মাশরাফী–শফিউলরা এতেই দ্রুত সাফল্য আসে।

তৃতীয় ওভারে মাশরাফির বলে বড় শট খেলতে গিয়ে ফরহাদ রেজার হাতে ক্যাচ দিয়ে মাত্র ৪ রান করে প্যাভিলিয়নে ফেরেন ওপেনার তামিম ইকবাল। ওয়ান ডাউনে নামা ইমরুল কায়েস এবার‌ও ব্যর্থ। তিনিও বিদায় নেন মাশরাফীর বলে। ২ রান করে রবি বোপার হাতে ক্যাচ দিয়ে ইমরুলকে ফিরতে হয় মাঠের বাইরে। এরপর ক্যারিবিয়ান ব্যাটসম্যান এভিন লুইস বিধ্বংসী হবার আগেই ফিরেয়ে দেন মাশরাফী। তার বলে সুইপ করতে গিয়ে ফরহাদ রেজার কাছে ক্যাচ দিয়ে ব্যাক্তিগত ৮ রানে ফেরেন তিনি।

এরপর শফিউল, শোয়োব মালিককে শুন্য রানে এবং মাশরাফী, অধিনায়ক স্টিভ স্মিথকে শূন্য রানে ফেরালে ১৮ রানে ৫ উইকেট হারিয়ে বিপদে পড়ে রংপুর। শেষ পর্যন্ত শহিদ আফ্রিদির ১৮ বলে ২৫ রানে মাত্র ৬৩ রানে শেষ হয় কুমিল্লার ইনিংস। মাশরাফী ১১ রানে তুলে নেন ৪ উইকেট। নাজমুল অপু তিনটি ও শফিউল নেনে দুটি করে উইকেট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :