সকাল ৯:০০, রবিবার, ২১শে এপ্রিল, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / হালেপের প্রিয় মেসি-রোনালদো
হালেপের প্রিয় মেসি-রোনালদো
জানুয়ারি ১৯, ২০১৯



বর্তমানে নারী টেনিসের এক নম্বর তারকা রোমানিয়ার সিমোনা হালেপ। বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম চলতি অস্ট্রেলিয়ান ‌ওপেন টেনিস জয়ী ফেভারিট‌ও তিনি। সেই হালেপই ফিফাকে সাক্ষাতকারে জানিয়েছেন, তার প্রিয় খেলোয়াড় হলেন, লি‌ওনেল মেসি এবং ক্রিস্টিয়ানো রোনালদো।

টেনিসের বাইরে সিমোনা হালেপ ফুটবলই পছন্দ করেন। তিনি জানান, ফুটবলের দুই জীবন্ত কিংবদন্তি আর্জেন্টিনা ‌ও বার্সেলোনার তালিসমান লি‌ওনেল মেসি এবং পর্তুগাল ‌ও জুভেন্টাসের অক্সিজেন ক্রিস্টিয়ানো রোনালদোর খেলাই তিনি বেশি পছন্দ করেন।

তবে কে শ্রেষ্ঠ সেটা নয়, দুজনের খেলাই তিনি বেশ পছন্দ করেন। টেনিস গ্রেট সিমোনা হালেপ সাক্ষাতকারে বলেন, সবাই মেসি এবং রোনালদোর শ্রেষ্ঠত্ব নিয়ে তর্ক-বিতর্ক করেন। কিন্তু তাদের দুজনের খেলাই আমার ভালো লাগে। দুজনই গ্রেট প্লেয়ার। তারাই এই সময়ের সেরা খেলোয়াড়। হালেপ জানান, তারা খেলার স্টাইলে আলাদা কিন্তু অসাধারণ খেলোয়াড়। সবসময় ফুটবলের আলোচনা আমি শুনতে পাই বাবা ‌ও ভাই নিকোলা’র কাছে। তারা সবসময়ই ফুটবলকে অনুসরণ করেন। এবং সময় পেলেই মাঠে গিয়ে খেলা দেখেন। কখনো কখনো আমি‌ও তাদের সঙ্গে মাঠে গিয়ে খেলা দেখেছি।

টেনিস খেললে‌ও হালেপ দেশের ফুটবল দলকে ভালোবাসেন এবং সাপোর্ট‌ও করেন। তিনি জানান, তাছাড়া আমাদের দেশের ফুটবল দলটি‌ও বেশ ভালো। আমি সবসময় তাদের পাশে আছি। একজন রোমানিয়ান হিসেবে আমি গর্ববোধ করি। পৃথিবীর যে প্রান্তেই থাকিনা কেনো আমার সবচেয়ে বড় পরিচয়, আমি একজন রোমানিয়ান। আমি আমার দেশকে ভালোবাসি। এমনকি ফুটবলকে‌ও ভালোবাসি। আবার বাবা কখনো পেশাদার ফুটবল খেলেননি। কিন্তু তিনি ফুটবল ভালোবাসেন। ফুটবল নিয়ে আলোচনা করতে ভালোবাসেন।

ছোটো সময়ে ফুটবল খেলার কথা‌ও তিনি জানান। হালেপ বলেন, ছোটবেলায় আমি ভাইদের সঙ্গে রাস্তার উপর প্রচুর ফুটবল খেলেছি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :