রাত ১:৩২, রবিবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / শেষ আটে ‌ওসাকা-সভিতোলিনা
অস্ট্রেলিয়ান ‌ওপেন টেনিস
শেষ আটে ‌ওসাকা-সভিতোলিনা
জানুয়ারি ২১, ২০১৯



প্রথম সেটে হেরে‌ও পরের সেটগুলো জিতে লাটভিয়ার অ্যানস্তাসিয়া সেভাস্টোভাকে হারিয়ে অস্ট্রেলিয়ান ‌ওপেন টেনিসের কোয়ার্টার ফাইনালে ‌ওঠেন জাপানের না‌ওমি ‌ওসাকা। আজ সোমবার রড় লেভার এরেনায় তিনি ৪-৬, ৬-৩ ‌ও ৬-৪ গেমে পরাজিত করেন সেভাস্টোভাকে।

এতে চতুর্থবারের চেষ্টায় মেলবোর্ন পার্কে প্রথম শেষ আটের টিকিট পেলেন ‌ওসাকা। ২০০০ সালে আই সুগিয়ামার পর প্রথম জাপানি হিসেবে না‌ওমি ‌ওসাকা অস্ট্রেলিয়ান ‌ওপেনের কোয়ার্টার ফাইনালে ‌ওঠেন। সেমিফাইনালের টিকিট পেতে এখন তাকে লড়তে হবে ষষ্ঠবাছাই ইউক্রেনের এলিনা সভিতোলিনার বিপক্ষে।

এদিকে, মার্গারেট কোর্ট এরেনায় এলিনা সভিতোলিনা সেরা পারফরমেন্স করে উঠেছেন কোয়ার্টার ফাইনালে। উত্থান-পতনের ম্যাচে সভিতোলিনা ৬-২, ১-৬ ‌ও ৬-১ গেমে পরাজিত করেন যুক্তরাষ্ট্রের মেডিসন কী’কে। তবে এদিন মেডিসন কী’র বিষ্ফোরক খেলা দেখা যায়নি। ম্যাচের শুরু থেকেই তিনি ছিলেন ফর্মহীনতায়। তিনবারের মোকাবেলায় এবারই প্রথম কী’র বিপক্ষে জিতলেন ইউক্রেনের এলিনা সভিতোলিনা।

ম্যাচ শেষে সভিতোলিনা জানান, আমি ভালো সার্ভিস করেছি। রির্টানগুলো‌ও পাঠিয়েছি যথাযথ। সবসময়ই আমি প্রতিপক্ষ চাপে রাখার চেষ্টা করেছি। সবমিলিয়েই এই সফলতা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :