সকাল ৮:৪৬, রবিবার, ২১শে এপ্রিল, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / রোনালদোর আর্থিক ক্ষতি
রোনালদোর আর্থিক ক্ষতি
জানুয়ারি ১৪, ২০১৯



এবার আর্থিক ক্ষতির মুখোমুখি হলেন জুভেন্টাসের পর্তুগিজ ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো। ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার সময় ২০০৮ সালে তিনি পাঁচ রুমের একটি বাড়ি কিনেছিলেন। বাড়ি কিনতে ব্যয় হয়েছিল ৩.৮৯৫ মিলিয়ন পাউন্ড। তবে এখন যেহেতু তিনি ইংল্যান্ড ছেড়ে স্পেন ঘুরে ইটালিতে খেলছেন তাই আর ইংল্যান্ডের বাড়িটি ফাঁকাই পড়ে থাকে। সেটি তিনি বিক্রি করে দিয়েছেন। তবে কেনা দামের চেয়ে কমে। তাতে রোনালদো ৬,৪৫,০০০ পাউন্ড আর্থিক ক্ষতির সম্মুখীন হন।

অবশ্য এই ক্ষতি কাটিয়ে উঠতে‌ও সময় লাগবে না পর্তুগিজ মহাতারকার। জুভেন্টাসে তার সাপ্তাহিক বেতন ৫,১০,০০০ পাউন্ড। দশদিনেই তিনি এই অর্থ পাবেন। ক্রিসমাসের এক সপ্তাহ আগে বাড়িটা বিক্রি করার ইচ্ছে প্রকাশ করেন রোনালদো। সেই হিসেবে বেশ তাড়াতাড়িই সেটি বিক্রি হয়ে গেল।

এই বাড়িতে অন্যান্য জিনিসের মধ্য আছে ইনডোর সুইমিংপুল, স্টিম এবং সাধারণ রুম, ব্যক্তিগত জিমনেশিয়াম। তাছাড়া সিনেমা রুম, মিডিয়া স্যুইট এবং রাজকীয় তৈজসপত্র তো আছেই।

বাড়িটি কেনার পর রোনালদো এক বছরের‌ও কম সময় এখানে ছিলেন। কারণ ২০০৯ সালেই তো তিনি রেকর্ড ৮০ মিলিয়ন পাউন্ডে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে যোগ দেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :