রাত ৪:১৬, সোমবার, ২৪শে মার্চ, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / রোনালদোই সেরা
রোনালদোই সেরা
জানুয়ারি ৪, ২০১৯



উয়েফা, ফিফা ও ব্যালন ডি’অর ধরে রাখতে না পারলেও গ্লোব সকার অ্যাওয়ার্ডে টানা তৃতীয়বার সেরা খেলোয়াড় হয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আবারো গ্লোব সকার অ্যাওয়ার্ড জিতে পর্তুগাল ‌ও জুভেন্টাসের সুপারস্টার রোনালদো জানান দিলেন ফুটবল বিশ্বে তিনিই সেরা।

বৃহস্পতিবার রাতে দুবাইয়ে মর্যাদার এ পুরস্কার পান রোনালদো। টানা তিনবারসহ ২০১১ সালের পর থেকে মোট পাঁচবার গ্লোব সকার অ্যাওয়ার্ডের পুরস্কার জেতেন রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা ফরোয়ার্ড। এবার পুরস্কার জয়ের দৌড়ে অ্যাথলেটিকো মাদ্রিদের আঁতোয়ান গ্রিজমান ও প্যারিস সেইন্ট জার্মেইর কিলিয়ান এমবাপেকে পেছনে ফেলেন পর্তুগিজ সুপারস্টার।

জমকালো এই আয়োজনের রাতে রোনালদো পেয়েছেন আরও একটি স্বীকৃতি। আর তা হচ্ছে ভক্তদের ভোটে সেরা খেলোয়াড়। ইনস্টাগ্রাম পোস্টে ভক্তদের সেই ভালোবাসার কথা জানান দিতে গিয়ে রোনালদো বলেন, ‘দারুণভাবে নতুন বছর শুরু হলো। যে স্বীকৃতি ও ভালোবাসা পেলাম সেটার জন্য ধন্যবাদ।’

রিয়ালকে হ্যাটট্রিক চ্যাম্পিয়নস লিগ জিতিয়ে এই মৌসুমে জুভেন্টাসে যোগ দেন রোনালদো। সাবেক ক্লাব সতীর্থ লুকা মডরিচের কাছে হারান উয়েফা ও ফিফার বর্ষসেরার পুরস্কার। ক্রোয়েট তারকার কাছে হাতছাড়া করেন ব্যালন ডি’অরও।

রোনালদোর সঙ্গে এবার সেরা কোচ হিসেবে গ্লোব সকার অ্যাওয়ার্ড পান ফ্রান্সের বিশ্বকাপজয়ী কোচ দিদিয়ের দেশম। এছাড়া প্লেয়ার ক্যারিয়ার অ্যাওয়ার্ড পান বিশ্বকাপ জয়ী ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদো।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :