ভোর ৫:৪১, সোমবার, ২০শে জানুয়ারি, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / রুনি গ্রেফতার পরে জরিমানায় মুক্তি
রুনি গ্রেফতার পরে জরিমানায় মুক্তি
জানুয়ারি ৭, ২০১৯



জনসমক্ষে মাদক নেওয়ার অপরাধে আমেরিকায় ‌ওয়াশিন্টনে গ্রেফতার হন ইংল্যান্ডের ফুটবল সুপার স্টার ওয়েইন রুনি। অবশ্য সেদেশর পুলিশ পরে জরিমানা করে তাঁকে ছেড়ে দিয়েছে। গত ১৬ ডিসেম্বর এই ঘটনার প্রেক্ষিতে চার্জশিট গঠন করা হয় রুনির বিরুদ্ধে। শুক্রবার ডালাস আন্তর্জাতিক বিমানবন্দরে মাদক নেওয়ার অভিযোগে রুনিকে গ্রেফতার করে ওয়াশিংটন পুলিশ। অবশেষে মাত্র ২৫ ডলার জরিমানা দিয়ে ছাড় পান তিনি।

তবে তারকা ফুটবলারের বিরুদ্ধে ওঠা অভিযোগ উড়িয়ে দিয়ে রুনির মুখপাত্র বলেছেন, ‘রুনি আদৌ কোনও মাদক নেননি। সৌদি আরব থেকে একটি প্রচারমূলক কাজ করে ফেরার পথে চিকিৎসকের পরামর্শ মতো একটি নির্দিষ্ট পরিমাণ ঘুমের ওষুধ অ্যালকোহলের সঙ্গে মিশিয়ে খেতে হয়েছিল তাঁকে। এরপর তাঁর আচরণগত কিছু সমস্যার জন্য পুলিশ তাঁকে সতর্ক করে।’

ইংল্যান্ড ও ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাক্তন এই তারকা বর্তমানে খেলেন মার্কিন যুক্তরাষ্ট্রের ক্লাব ডিসি ইউনাইটেডের হয়ে। রুনির বর্তমান ক্লাবও এই ব্যাপারে পাশে দাঁড়িয়েছে তাঁর। এটি রুনির ব্যক্তিগত ব্যাপার বলে মন্তব্য করে তারা। এর আগেও মদ্যপান করে গাড়ি চালানোর অপরাধে ২০১৭ সালে ইংল্যান্ডে গ্রেফতার হয়েছিলেন ‌ওয়েইন রুনি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :