রাত ১:৫২, সোমবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং
/ ফুটবল / রহমতগঞ্জের সাথে শেখ জামালের পয়েন্ট ভাগ
রহমতগঞ্জের সাথে শেখ জামালের পয়েন্ট ভাগ
জানুয়ারি ২৮, ২০১৯



প্রথমে পিছিয়ে পড়ে‌ও জোড়া গোল করে প্রিমিয়ার ফুটবল লিগে প্রথম জয়ের আশা জাগিয়ে রেখেছিল শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। কিন্তু দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে গোল করে তাদের কাছ থেকে পয়েন্ট আদায় করে নেয় রহমতগঞ্জ। শেষ পর্যন্ত ২-২ গোলে ড্র হয় খেলাটি।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আজ সোমবার খেলার অষ্টম মিনিটে সিও জুনাপিওর গোলে এগিয়ে যায় রহমতগঞ্জ। রাকিবুলের পাসে বাঁ পায়ের জোরালো শটে দলকে এগিয়ে দেন রহমতগঞ্জের এই ফরোয়ার্ড।

২০ মিনিটে সলোমন কিংয়ের পেনাল্টি শট ফিরিয়ে শেখ জামালকে সমতায় ফিরতে দেননি গোলরক্ষক। ডি বক্সের মধ্যে মানডে ওসাগি ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

৪০ মিনিটে দারুণ এক গোল করে সমতা ফেরান কিং। মাঝমাঠের একটু ওপর থেকে মঞ্জুরুর রহমান মানিকের ফ্রি কিকে ডেভিড ব্রুস হেড করার বল নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সের ভেতর থেকে নিখুঁত ব্যাক ভলিতে লক্ষ্যভেদ করেন গাম্বিয়ার এই ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধের শুরুতে শেখ জামালের লুসিয়ানো ইমানুয়েল পেরেসের শট ফেরান গোলরক্ষক। ৮৩ মিনিটে কিংয়ের পাস ধরে বাঁ দিক দিয়ে ডি বক্সে ঢুকে আর্জেন্টিনার এই ফরোয়ার্ডই মাপা শটে দলকে এগিয়ে নেন।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে জুনাপিওর ক্রস থেকে হেডে লক্ষ্যভেদ করে শেখ জামালের প্রথম জয়ের আশা গুঁড়িয়ে দেন নাইজেরিয়ার ডিফেন্ডার ওসাগি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :