ভোর ৫:৪৬, সোমবার, ২০শে জানুয়ারি, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / ম্যারাডোনার সংসারে অশান্তি
ম্যারাডোনার সংসারে অশান্তি
জানুয়ারি ৫, ২০১৯



ঘরে-বাইরে অশান্তিতে আছেন ফুটবলের জীবন্ত কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। আর এই অশান্তি তাকে ডিপ্রেশনে ফেলে দিচ্ছে। তার প্রভাবে মনোযোগ দিতে পারছেন না কোনো কাজে। এতে ব্যক্তিগত এবং পারিবারিক জীবন‌ও ব্যাহত হচ্ছে দিয়েগো ম্যারাডোনার।

বান্ধবী রোসি‌ও অলিভা’র সাথে দিয়েগো ম্যারাডোনা

সম্প্রতি মেক্সিকোর দ্বিতীয় লেগের দল দোরাদোস ডি সিনালোয়ার কোচ ছিলেন ম্যারাডোনা। ক্লাব কর্মকর্তাদের সঙ্গে চুক্তি ছিল দলকে প্রথম লেগে উন্নীত করার। কিন্তু দলকে ফাইনালে নিয়ে গেলে‌ও পরের রাউন্ডে তুলে আনতে ব্যর্থ হন ম্যারাডোনা। ফাইনালের নাটকীয়ভাবে অতিরিক্ত সময়ের গোলে হেরে যায় ম্যারাডোনার দল। এটা‌ও তার বিষন্ন হ‌ওয়া কিংবা মেজাজ হারানোর একটি কারণ। তাছাড়া বান্ধবী রোসি‌ও ‌অলিভা আলাদা হয়ে যা‌ওয়াটা‌ও এই ফুটবল কিংবদন্তির মেজাজ হারানোর কারণ বলে জানান, আর্জেন্টাইন সাংবাদিক লুইস ভেঞ্চুরা।

বান্ধবী রোসি‌ও অলিভা’র সাথে দিয়েগো ম্যারাডোনা

আরো জানা যায় যে, ম্যারাডোনার বান্ধবী রোসি‌ও অলিভা আর্জেন্টিনা ছাড়বেন না বলে হুমকি দিয়েছেন। আর্জেন্টাইন ক্লাব রিভার প্লেট দলের নারী ফুটবলার অলিভা। সম্প্রতি তার দল চুক্তির মেয়াদ কমিয়ে দিয়েছে। তাই তিনি খেলায় মনযোগী হতে আগ্রহী। তাই ম্যারাডোনাকে বলে দিয়েছেন যে তিনি আর্জেন্টিনা ছেড়ে মেক্সিকো যেতে পারবেননা।

এদিকে, ৫৮ বছর বয়সী ম্যারাডোনা ‘দোরাদোস ডি সিনালোয়া’ ছেড়ে যাচ্ছেন বলে‌ও খবর এসেছে। তিনি বর্তমান দল ছেড়ে AWOL-এ যাচ্ছেন বলে‌ও খবর প্রকাশ হয়েছে। সবকিছু মিলিয়ে ম্যারোডোনা এখন আছেন যাচ্ছেতাই অবস্থায়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :