সকাল ৮:৪৩, রবিবার, ২১শে এপ্রিল, ২০১৯ ইং
/ ক্রিকেট / মুস্তাফিজ ম্যাজিকে রাজশাহীর জয়
মুস্তাফিজ ম্যাজিকে রাজশাহীর জয়
জানুয়ারি ১৩, ২০১৯



বিপিএলের রুদ্ধশ্বাস ম্যাচে শেষ ওভারে মুস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ে রংপুর রাইডার্সকে পাঁচ রানে হারিয়েছে রাজশাহী কিংস। রাজশাহীর দেয়া ১৩৬ রানের টার্গেটে ব্যাট করে, ৬ উইকেটে ১৩০ রানে থামে রংপুরের ইনিংস। ম্যাচ সেরা, রাজশাহীর উইকেটকিপার-ব্যাটসম্যান জাকির হোসেন। এই জয়ে চার ম্যাচে রাজশাহীর পয়েন্ট বেড়ে হলো চার। আর পাঁচ ম্যাচে রংপুরের সংগ্রহও, চার পয়েন্ট।

শেষ ওভারের নাটকীয় জয় পেলো মেহেদী হাসান মিরাজের দল রাজশাহী কিংস। জয়ের জন্য মাশরাফী বিন মোর্ত্তজার রংপুর রাইডার্সের প্রয়োজন ছিল ৯ রান। কিন্তু নিয়ন্ত্রিত বোলিংয়ে রাজশাহীকে জিতিয়ে দেন, কাটার মাস্টার মুস্তাফিজ।

১৩৬ রানে জয়ের টার্গেটে ক্রিস গেইলের সঙ্গে ওপেনিংয়ে নামলেন রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা। কিন্তু জুটিটা জমলো না। রান করার আগেই প্যাভিলিয়নে রংপুর-অধিনায়। ক্যারিবিয় ব্যাটিং-দানব ক্রিস গেইলইকে ২৩ রানেই থামিয়ে দেন, তরুণ পেসার কামরুল ইসলাম রাব্বী।

তৃতীয় উইকেটে মিঠুন আর রিলে রুশো। ৪০ রানের জুটি গড়লেও দলকে জয়ের পথে রাখতে পারেননি। জয়ের জন্য শেষ ওভারে মাশরাফিবাহিনীর দরকার ছিল ৯ রান, হাতে ৪ উইকেট। কিন্তু মুস্তাফিজ দিলেন মাত্র ৩ রান। তাতে ৫ রানের দুর্দান্ত এক জয় পায় রাজশাহী কিংস।

এর আগে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে, দলের মাত্র ৩৬ রানে মেহেদী হাসান মিরাজ, মুমিনুল হক ও সৌম্য সরকারের উইকেট হারিয়ে কম গুটিয়ে যাওয়ার শংঙ্কা জাগে রাজশাহী শিবিরে। শেষ পর্যন্ত, চাপে থাকা রাজশাহী কিংসকে পথ দেখায় হাফিজ-জাকিরের ৪৪ রানের জুটি। ম্যাচ সেরা জাকির হাসানের ৩৬ বলে অপরাজিত ৪২ রানে, লড়াইর মতো পুঁজি পায় ৮ উইকেটে ১৩৫ রান করা রাজশাহী।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :