সকাল ১০:৩৪, রবিবার, ২১শে এপ্রিল, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / বেফাঁস মন্তব্যে চাকুরী গেলো বলিউড সুন্দরীর
বেফাঁস মন্তব্যে চাকুরী গেলো বলিউড সুন্দরীর
জানুয়ারি ২৯, ২০১৯



বুঝে-শুনে কথা না বললে যা হয় আরকি। বেফাঁস মন্তব্যে চাকুরী গেলো বলিউড সুন্দরীর। সাবেক মিস ইন্ডিয়া এশা গুপ্তা ইংলিশ দল আর্সেনালের অ্যাম্বাসেডর হিসেবেই ছিলেন। কিন্তু দলের নাইজেরিয়ান খেলোয়াড় অ্যালেক্স আই‌ওবিকে নিয়ে বাজে মন্তব্য করায় সেই চাকুরী ‌ও সম্মান দুটোই হারাতে হয় তাকে।

এশা গুপ্তার এক ভক্ত, আই‌ওবিকে গরিলা বলে তুচ্ছ-তাচ্ছিল্য করেন। পরে এশা সেই আলোচনার স্ক্রিন শট টুইটারে তুলে দেন। এতে তার টুইটার ‌ও ইনস্টাগ্রাম অনুসারীরা ক্ষেপে গেলে তিনি ক্ষমা‌ও প্রকাশ করেন। জানান, এই মন্তব্যের যে এতো বেশি প্রতিক্রিয়া হবে তা তিনি বুঝতে পারেননি।

নিজের ভুল বুঝতে পারার সাথে সাথেই তিনি সেই মন্তব্য তার প্রোফাইল থেকে সরিয়ে ফেলেন। এবং এক টুইট বার্তায় এশা জানান, আমার মন্তব্যটি বর্ণবাদী হয়ে থাকলে দু:খ প্রকাশ করছি। স্পোর্টস লাভারদের কাছে আমার বাজে মন্তব্যের জন্য ক্ষমা চাইছি। আসলে আমি সত্যিই এটা মনেকরি নি।’

আর্সেনালের ডিফেন্ডার হেক্টর বেলেরিনের সাবেক গার্লফ্রেন্ড ৩৩ বছর বয়সী এশা গুপ্তা বলেন, আমি ভুল বুঝতে পেরেছি। তার জন্য ক্ষমা চাইছি। পরে তিনি মন্তব্য করেন, ম্যানচেস্টার ইউনাইটেডের ৩-১ গোলে আর্সেনালের পরাজয়ের পর হতাশা থেকে এমন মন্তব্য করেন এশা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :