বিকাল ৫:৩৯, বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং
/ এনএসসি / বিজয় দিবস ক্রীড়া
বিজয় দিবস ক্রীড়া
জানুয়ারি ৯, ২০১৯



বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে ক্রীড়া পরিদপ্তরের আয়োজনে ঢাকা শারীরিক শিক্ষা কলেজ মাঠে প্রমিলা টি-টোয়েন্টি ক্রিকেট এবং সোনালী অতীত ক্লাবের খেলোয়াড়দের নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

আজ বুধবার সকালে সরকারি শিশু পরিবার তেজগাঁও প্রমিলা দলের বিপক্ষে মাঠে নামে সরকারি শারীরিক শিক্ষা কলেজ ঢাকা দল। টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে সরকারি শিশু পরিবার সংগ্রহ করে ১২৭ রান। জবাবে, ৬২ রানে গুটিয়ে যায় সরকারি শারীরিক শিক্ষা কলেজের খেলোয়াড়রা।

বিকেলে সোনালী অতীত ক্লাবের খেলোয়াড়দের নিয়ে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। লাল দলের অধিনায়ক ইমতিয়াজ আহম্মেদ নকিব এবং সবুজ দলের অধিনায়ক ছিলেন আলফাজ। লাল দল এবং সবুজ দলের এই ম্যাচ শেষ হয় ১-১ সমতায়। ম্যাচের প্রথমার্ধে আলফাজের গোলে এগিয়ে যায় সবুজ দল। দ্বিতীয়ার্ধে লাল দলের হয়ে ম্যাচের সমতা সূচক গোলটি করেন আপেল।

ম্যাচ শেষে বিজয়ীদের পুরষ্কৃর করেন যুব ও ক্রীড়া সচিব মোহাম্মদ আবদুল্লাহ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আনোয়ারুল ইসলাম সরকার এবং যুগ্ম সচিব ওমর ফারুক, সোনালী অতীত ক্লাবের সভাপতি হাসানুজ্জামান বাবলু এবং সাধারণ সম্পাদক সত্যজিত দাস রুপু, জাতীয় ক্রীড়া পুরষ্কারপ্রাপ্ত খেলোয়াড় কামরুন্নাহার ডানা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :