বিকাল ৩:২৪, মঙ্গলবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / পিএসজি জিতলে‌ও ইনজুরিতে নেইমার
পিএসজি জিতলে‌ও ইনজুরিতে নেইমার
জানুয়ারি ২৪, ২০১৯



স্টার্টসবার্গকে ২-০ গোলে হারিয়ে ফরাসি লিগ কাপের শেষ ষোলোয় উঠলো পিএসজি। নিজেদের মাঠে গতকাল বুধবার রাতে রাতে তারা খেলার দুই অর্ধে গোল দুটি করে। তবে এই ম্যাচে ইনজুরিতে পড়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার।

কাভানির নৈপুণ্যে ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যায় পিএসজি। এই নিয়ে শেষ তিন ম্যাচে পাঁচ গোল করলেন উরুগুয়ের স্ট্রাইকার কাভানি। খেলার ৮০ মিনিটে ইউলিয়ান ড্রাক্সলারের পাস পেয়ে কাছ বল পেয় ব্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টাইন মিডফিল্ডার আনহেল দি মারিয়া।

তবে খেলার ৩০ মিনিটের মাথায় ইনজুরিতে পড়েন নেইমার। metatarsal ইনজুরির কারণে মাঠ ছাড়ার আগে আধা ঘন্টার বেশি খেলায় অংশ নেন তিনি। ইনজুরির কারণে আগামী মাসে চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ২৬ বছর বয়সী এই স্ট্রাইকারের অংশ নেয়া নিয়ে‌ও সংশয় রয়েছে।

ইনজুরি পড়ার আগে বল দখল করতে গিয়ে স্টার্টসবার্গের অ্যান্থনি গঞ্জালভেজের সঙ্গে সংঘর্ষ হয় নেইমারের। পরে তাকে মাঠের বাইরে নেয়া হয়। পিএসজির কোচ থমাস টাসেল জানিয়েছেন, ইনজুরি গুরুতর হ‌ওয়ায় নেইমারকে হাসপাতালে নেয়া হয়েছে। ২০১৮ সালে রাশিয়া বিশ্বকাপের আগে যে মেটাটার্সেল ইনজুরি হয়েছিল এবারো তাই হয়েছে বলে নিশ্চিত করেন পিএসজির কোচ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :