সকাল ৮:৪৩, রবিবার, ২১শে এপ্রিল, ২০১৯ ইং
/ ফুটবল / জিতেছে চট্টগ্রাম আবাহনী ‌ও সাইফ স্পোর্টিং
বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ
জিতেছে চট্টগ্রাম আবাহনী ‌ও সাইফ স্পোর্টিং
জানুয়ারি ১৯, ২০১৯



জয় দিয়েই চলতি বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ শুরু করেছে চট্টগ্রাম আবাহনী ‌ও সাইফ স্পোর্টিং ক্লাব। বঙ্গবন্ধু স্টেডিয়ামে মুক্কিযোদ্ধাকে ১-০ গোলে চট্টগ্রাম আবাহনী, আর ময়মনসিংহে রহমতগঞ্জকে ২-১ ব্যবধানে পরাজিত করে সাইফ স্পোর্টিং ক্লাব।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আজ শনিবার ম্যাচের নবম মিনিটে গোলবঞ্চিত হয় চট্টগ্রামের দলটি। গাম্বিয়ান মিডফিল্ডার মোমোদু বাহর লম্বা পাস থেকে পাওয়া বলে ফাহিম মোরশেদের নেওয়া শট পোস্টে লেগে ফেরত আসে। খেলার ২৪ মিনিটে জাপানের মিডফিল্ডার ইউসুকে কাতোর শট ক্রসবারের ওপর দিয়ে গেলে এগিয়ে যাওয়া হয়নি মুক্তিযোদ্ধারও।

গোল শূন্য প্রথমার্ধের পর খেলার ৫০ মিনিটে মাগালানের ফ্রি কিকে বল জালে গেলে এগিয়ে যায় গত লিগে তৃতীয় হওয়া চট্টগ্রাম আবাহনী।

বাকী সময়ে মুক্তিযোদ্ধা গোল পরিশোধ করতে পারেনি। আর চট্টগ্রাম আবাহনী‌ও বাড়াতে পারেনি। তাতে ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে চট্টগ্রামের জায়ান্টরা।

এদিকে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে, রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে ২-১ গোলে হারায় সাইফ স্পোর্টিং ক্লাব। সাইফের জাভেদ খান ‌ও হাসান নয়ন এবং রহমতগঞ্জের ফয়সাল আহমেদ গোলগুলো করেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :