বিকাল ৩:৪২, মঙ্গলবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / কাতারে এখন নেইমার
কাতারে এখন নেইমার
জানুয়ারি ১৫, ২০১৯



শীতকালীন বিরতিতে আছে এখন ফ্রান্সের লিগ ‌ওয়ান। এই সুযোগে চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট জার্মেই চারদিনের অনুশীলন ক্যাম্প করেছে কাতারে। দলের সঙ্গে নেইমার, কাভানি, ডি মারিয়া থেকে শুরু করে সব তারকাই আছেন। শুধু খেলাধুলা নয়, আনন্দ উদযাপনে‌ও পিএসজির খেলোয়াড়রা মেতে আছেন।

এটা তো সবারই জানা, PSG’র মালিক কাতারের। তাই প্রতিবছর তারা মধ্যপ্রাচ্যের দেশ কাতারের অধিবাসী। তাছাড়া কাতারে স্পন্সরশীপের বিষয়‌ও রয়েছে PSG’র। আর শীতের মধ্যে খেলোয়াড়দের সূর্যের উত্তাপ পাইয়ে দে‌ওয়ার‌ও তো এটা এক মোক্ষম সময়।

বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড় নেইমার এই সুযোগটা পুরোপুরি কাজে লাগিয়েছেন। সমুদ্র সৈকতে সাঁতারের পোশাক পড়ে ছবি তুলেছেন। সেই ছবি আবার নিজের সামাজিত যোগাযোগ মাধ্যমে পোস্ট‌ও দিয়েছেন- ভক্ত-সমর্থকদের জন্য। এদিকে, আরেক ব্রাজিলিয়ান তারকা থিয়াগো সিলভা সামাজিক যোগাযোগের মাধ্যমে যে ছবিটি পোস্ট করেছেন তাতে নিজে ছাড়া‌ও আছেন, নেইমার, জিয়ানলুইগি বুফন এবং অ্যাঙ্গেল ডি মারিয়া। আর ফ্রেঞ্চ তারকা কিলিয়ান এমবাপে এবং উরুগুয়ের এডিনসন কাভানি সংবাদ সম্মেলন সামাল দিচ্ছেন।

কাতারের দৈনিক পেনিনসুলা জানায়, আগামীকাল বুধবারের অনুশীলন দেখার জন্য দোহার খলিফা ইন্টারন্যাশনাল দর্শক-সমর্থকদের আহ্বান করা হয়েছে। আর এই ভেন্যুটিতে‌ও ২০২২ সালের বিশ্বকাপ ফুটবল আয়োজন করার কথা রয়েছে। কাতার থেকে ফিরে আগামী শনিবার লিগ ‌ওয়ানের ম্যাচে PSG মুখোমুখি হবে Guingamp’র।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :