রাত ৪:১২, সোমবার, ২৪শে মার্চ, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / এবার ভিয়াতে আটকে গেল রিয়াল
এবার ভিয়াতে আটকে গেল রিয়াল
জানুয়ারি ৪, ২০১৯



সুযোগ ছিল লিগ টেবিলের শীর্ষদল বার্সেলোনার সঙ্গে ব্যবধান কমিয়ে আনার। স্প্যানিশ লা লিগায় এমন সমীকরণের ম্যাচে ভিয়ারিয়ালের বিপক্ষে ড্র করে পয়েন্ট হারাল রিয়াল মাদ্রিদ। তাতে পয়েন্ট নষ্টের মধ্যদিয়ে শুরু হলো লা ব্লাঙ্কোদের আরও একটি নতুন বছর। গতকাল বৃহস্পতিবার রাতে ভিয়া রিয়ালের মাঠে ২-২ গোলে ড্র করে ক্লাব ফুটবলের বিশ্ব চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

রিয়ালকে একাই আটকে দেন ৩৪ বছর বয়সী সান্তি কাজোরলা। এই স্প্যানিশ মিডফিল্ডার একাই করেন জোড়া গোল। রিয়ালের করিম বেনজেমা এবং রাফায়েল ভারানে একটি করে গোল করেন।

খেলার ৪ মিনিটেই এগিয়ে যায় পয়েন্ট টেবিলের তলানিতে থাকা ভিয়ারিয়াল। স্যামুয়েল চুকুউজের পাসে দারুণ এক গোল করে দলকে এগিয়ে দেন কাজোরলা।

রিয়াল সমতায় ফিরতেও খুব একটা সময় নেয়নি। তিন মিনিট পর ভাসকেজের ক্রসে মাথা ছুঁইয়ে ম্যাচে ১-১-এ সমতা ফেরান করিম বেনজেমা। চলতি লিগে ফরাসি ফরোয়ার্ডের এটা সপ্তম গোল।

রিয়াল এগিয়ে যায় ২০ মিনিটের সময়। সেটপিস থেকে বক্সের ঠিক মাঝে বল তুলে দেন টনি ক্রস। রাফায়েল ভারানে হেড করে ডানদিক দিয়ে বল জালে পাঠান।

অবনমনের শঙ্কায় পড়ে যাওয়া ভিয়ারিয়াল সমতায় ফিরে আসে ৮২ মিনিটে। পাবলোর পাস থেকে পোস্টের খুব কাছে দাঁড়িয়ে হেড করেন কাসোরলা। গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল চলে যায় জালে।

এই ড্রয়ের পর ১৭ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে শীর্ষে থাকা বার্সার সংগ্রহ ৩৭। ৩৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় আথলেতিকো মাদ্রিদ। আর তৃতীয় স্থানে থাকা সেভিয়ার পয়েন্ট ৩২।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :