সকাল ৮:৩৮, রবিবার, ২১শে এপ্রিল, ২০১৯ ইং
/ ক্রিকেট / আবার‌ও ‌ওয়ানডে দলে সাব্বির-তাসকিন
আবার‌ও ‌ওয়ানডে দলে সাব্বির-তাসকিন
জানুয়ারি ২৩, ২০১৯



বাংলাদেশের ‌ওয়ানডে দলে আবার‌ও ফিরেছেন সাব্বির রহমান ‌ও তাসকিন আহমেদ। সবশেষ জাতীয় দল থেকে বাদ পড়েছেন চারজন ক্রিকেটার। নিউজিল্যান্ড সফরের জন্য ১৫ সদস্যের আজ ঘোষিত দলে জায়গা হয়নি আরিফুল হক, নাজমুল ইসলাম, ইমরুল কায়েস ও আবু হায়দার রনির। নতুন মুখ স্পিনার নাঈম হাসান।

২০১৭ সালের অক্টোবরে শেষ ওয়ানডে খেলেছিলেন তাসকিন। ফিটনেস ও ফর্মহীনতায় জাতীয় দলে আর সুযোগ পাননি এই ডানহাতি পেসার। চলতি বিপিএলে বল হাতে দ্যুতি ছড়িয়ে তাসকিন ফিরেছেন ওয়ানডেতে।

এদিকে নিষেধাজ্ঞা কমিয়ে সাব্বির রহমানকে দলে রেখেছে বিসিবি। গত সেপ্টেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে ছয় মাসের জন্য নিষিদ্ধ হন সাব্বির। ২৮ ফেব্রুয়ারি শেষ হতো সেই নিষেধাজ্ঞা। কিন্তু জাতীয় দলের ‘স্বার্থে’ তাকে দলে রেখেছে টিম ম্যানেজম্যান্ট। দলে আছেন মাশরাফি, তামিম, সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহ, মুস্তাফিজ, মিরাজ, রুবেল। সাকিবের সঙ্গী হয়েই নিউজিল্যান্ড যাবেন স্পিনার নাঈম হাসান।

নেপিয়ার, ক্রাইস্টচার্চ ও ডুনেডিনে ১৩, ১৬ ও ২০ ফেব্রুয়ারি হবে তিনটি ওয়ানডে ম্যাচ।

ওয়ানডে দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাশ, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, মোহাম্মদ মিথুন, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও সাব্বির রহমান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :