সকাল ৮:৪১, রবিবার, ২১শে এপ্রিল, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / অ্যাগুয়েরোর প্রেম-রোমান্স
অ্যাগুয়েরোর প্রেম-রোমান্স
জানুয়ারি ১৫, ২০১৯



একেই বোধহয় বলা হয় এলিজিবল ব্যাচেলর, আজকে একজন তো কাল অন্যজন। এমন করলেই পাশ্চাত্যে তাকে বেল most eligible bachelor। আর এই কথাটি পুরোপুরি মিলে যায় আর্জেন্টিনা ‌ও ম্যানচেস্টার সিটির তারকা খেলোয়াড় স্যার্জি‌ও অ্যাগুয়েরোর ক্ষেত্রে। সপ্তাহে দুই লাখ ৫০ হাজার পাউন্ড বেতন পা‌ওয়া অ্যাগুয়েরোর জীবনে নারী প্রীতির কমতি নেই।

ইনস্টাগ্রাম মডেল জো ক্রিশোফোলি

সিটির সতীর্থ বেঞ্জামিন মেন্ডি এবং ফ্যাবিয়ান ডেল্ফ‌ও অ্যাগুয়েরোর অধিক নারী প্রীতির কথা স্বীকার করেছেন। বছরের পর বছর এই আর্জেন্টাইনকে অনেক নারীর সঙ্গে দেখা গেছে। এখানে তাদের কিছু কথা জানানো হলো।

জিয়ান্নিনা ম্যারাডোনা: সর্বকালের সর্বসেরা ফুটবলার দিয়েগো ম্যারাডোনার ছোটো কন্যা জিয়ান্নিনার সঙ্গে আলাপ-পরিচয়ের পর ২০০৮ সালে ধুমধামের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন স্যার্জি‌ও অ্যাগুয়েরো। ২০০৯ সালের ফেব্রুয়ারিতে এই দম্পত্তির কোলজুড়ে আসে বেঞ্জামিন নামের এক শিশু। তখন অবশ্য অ্যাগুয়েরো অ্যাথলেটিকো মাদ্রিদের হয়ে স্পেন দাপিয়ে বেড়াচ্ছেন। এই সুখের সংসারে দুখের আগুন লাগতে‌ও সময় লাগেনি। ২০১২ সালে তারা আলাদা হয়ে যান। সামাজিক যোগাযোগ মাধ্যমে জিয়ান্নিনা ঘোষণা দেন, কঠিণ কিছু সময়ের পর আমরা আলাদা হয়ে গেলাম।

কারিনা তেজদা: জিয়ান্নিনার কাছ থেকে আলাদ হয়ে যা‌ওয়ার পর সবকিছু ভুলতে বেশিদিন সময় নেননি অ্যাগুয়েরো। এক মাস পরই আর্জেন্টিনার জনপ্রিয় সঙ্গীত শিল্পী কারিনা তেজদা'র সঙ্গে জড়িয়ে পড়েন। অবশ্য কারিনার ভক্তরা ভালোবেসে তাকে ডাকেন লিটল প্রিন্সেস বলে। কিন্তু অতীত কখনো পিছু ছাড়েনি অ্যাগুয়েরোর। বিবাদ বাধে কারিনা আর জিয়ান্নিনার মধ্যে। এতে জড়িয়ে পড়ে জিয়ান্নিনার ছেলে বেঞ্জামিন এবং কারিনার মেয়ে সুল‌ও। পরে অবশ্য অ্যাগুয়েরোর হস্তক্ষেপে বিবাদ থামে।

জো ক্রিশোফোলি: লস অ্যাঞ্জেলসের নাইটক্লাব‌ও অ্যাগুয়েরোর নারীপিপাসু মনকে থামাতে পারেনি। সেখানে গিয়ে তিনি জড়িয়ে পড়েন আবার‌ও নতুন এক সম্পর্কে। ইনস্টাগ্রাম মডেল জো ক্রিশোফোলিতে তিনি মজেছেন। সেটা গত বছরের অক্টোবর মাসের কথা। এরআগে ক্রিশোফোলি ডেট করেছেন ইটালিয়ান বিগ ব্রাদারের প্রতিযোগী Andrea Ceroli'র সঙ্গে। তবে দু'জনে এই সম্পর্ক নিয়ে কতটা সিরিয়াস সেটা সঠিক বোঝা যায়নি। তবে তাদেরকে প্রায়ই বিভিন্ন জায়গায় একসাথে দেখা যেতো।

রহস্যজনক শ্যামসুন্দরী: এখানেই থেমে থাকেননি অ্যাগুয়েরো। আরো অন্য অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। গত জুলাইয়ে ডাকার কনসার্টে এক নাম না জানা তরুণী সঙ্গে‌ও দেখা গেছে তাকে। সম্প্রতি লস এঞ্জেলেসের হলিউডে একটি পুরস্কার আনতে যা‌ওয়ার সময়‌ও অ্যাগুয়েরোর সঙ্গী হয়েছিলেন ঐ নাম না জানা তরুণী। পাপারাজ্জিদের তোলা ছবিতে দেখা যায় দুজনেই পুরো কালো পোশাক পড়েছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :