ভোর ৫:৪৫, সোমবার, ২০শে জানুয়ারি, ২০১৯ ইং
/ ফুটবল / স্বাধীনবাংলা ফুটবল দলকে সংবর্ধনা
স্বাধীনবাংলা ফুটবল দলকে সংবর্ধনা
ডিসেম্বর ২৭, ২০১৮



বিজয় দিবস উপলক্ষে স্বাধীনবাংলা ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন-বাফুফে। আজ দুপুরে মতিঝিলের বাফুফে ভবনের কনফারেন্স রুমে স্বাধীনবাংলা ফুটবল দলের খেলোয়াড়দের এই সম্মাননা দেয়া হয়। স্বাধীনবাংলা ফুটবল দলের ম্যানেজার তানভীর মাজহার ইসলাম তান্না, প্রস্তাবক ও সংগঠক সাইদুর রহমান প্যাটেল, খেলোয়াড় শেখ আশরাফ আলী, কাজী মোঃ সালাহউদ্দিন, সুভাস চন্দ্র সাহা, আব্দুল হাকিম, তসলিম উদ্দিন শেখ, আব্দুস সাত্তার, মোজাম্মেল হক, বীরেন দাস বীরু এবং সংগঠক মঈন সিনহা, এএফএম বদিউজ্জামান (খসরু) ও আবুল কাশেম এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শারীরিক অসুস্থতার কারণে অনেকেই এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। আবার বয়সের কারণে‌‌ও অনেকেই মৃত্যুবরণ করেছেন বলে জানানো হয় আয়োজকদের পক্ষ থেকে। এসময় মুক্তিযুদ্ধে অংশ নেয়া এই সব ফুটবলারদেরকে ব্লেজার পরিয়ে সম্মান জানানো হয় এবং অর্থ দিয়েও সাহায্য করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বাংলার এইসব ফুটবলযোদ্ধারা জানান, দেশের স্বাধীনতার জন্য কিছু করার তাগিদ থেকেই তারা স্বাধীন বাংলা ফুটবল দল গঠণ করেন। তবে দেশের ফুটবলের ক্রমনিমজ্জমান অবস্থার জন্য ফুটবল কাঠামোকেই দায়ী করেন তারা।

এই সম্মাননা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়,স্বাধীনবাংলা ফুটবল দল ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোঃ সালাহ্উদ্দিন, সদস্য শওকত আলী খান জাহাঙ্গীর, অমিত খান শুভ্র, আব্দুর রহিম, মাহফুজা আক্তার কিরণ ও সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :