সকাল ১১:৫৬, বুধবার, ১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং
/ ফুটবল / স্বাধীনতা কাপের উদ্বোধনী ম্যাচে সাইফের জয়
স্বাধীনতা কাপের উদ্বোধনী ম্যাচে সাইফের জয়
ডিসেম্বর ১, ২০১৮



বিজয়ের মাসে আয়োজিত স্বাধীনতা কাপ ফুটবলের উদ্বোধনী ম্যাচে জয় পেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। খেলার শেষ দিকে, জামাল ভূইয়ার দেয়া একমাত্র গোলে হারায় তারা টিম বিজেএমসিকে। চলতি মৌসুমে বিজেএমসির বিপক্ষে টানা দ্বিতীয় জয় পেলো সাইফ স্পোর্টিং। গত ফেডারেশন কাপে তারা ৩-১ গোলে জিতেছিল।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আজ শনিবার ‘এ’ গ্রুপে এই ম্যাচের প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোনো দল। তবে বলের নিয়ন্ত্রণ কিংবা আক্রমণে এগিয়েছিল আগের আসরে গ্রুপ পর্ব থেকে বিদায় নেওয়া সাইফ স্পোর্টিংই। খেলার অষ্টম মিনিটে ডি বক্সের জটলার মধ্য থেকে জাভেদ খানের শট সরাসরি গোলরক্ষক তালুবন্দি না করতে পারলে তখনই এগিয়ে যেতে পারতো সাইফ।

১৪ মিনিটে টিম বিজেএমসির ত্রাতা‌ও সোহাগ হোসেন। ডান দিক থেকে জামালের কর্নারে কলম্বিয়ার ডিফেন্ডার ড্যানিয়েল আন্দ্রেস করডোবার হেড শেষ মুহূর্তে ফিস্ট করে ফেরান গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধের শুরুতে এগিয়ে যাওয়ার প্রথম সুযোগটি পায় বিজেএমসি। মোবারক হোসেনের ক্রসে উজবেকিস্তানের মিডফিল্ডার ওতাবেকের পা ছুঁইয়ে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদের প্রচেষ্টা ঝাঁপিয়ে পড়ে গোলরক্ষক জিয়াউর রহমান।

৭৩ মিনিটে বাঁদিক থেকে ডিফেন্ডার ইয়াসিন আরাফাতের শট ক্রসবারে লেগে ফিরলে গোল বঞ্চিত হয় সাইফ স্পোর্টিং। অবশেষে ৮৪ মিনিটে কাঙ্ক্ষিত গোল পায় দলটি। ডি বক্সের বাইরে থেকে জামালের ফ্রি-কিক জালের ঠিকানা খুঁজে পায়।

খেলা শুরুর আগে প্রতিযোগিতার উদ্বোধন করেন স্পন্সর প্রতিষ্ঠান ‌ওয়ালটনের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর ইকবাল বিন আনোয়ার। এ সময় বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ উপস্থিত ছিলেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :