সকাল ১১:২৭, শনিবার, ২০শে জুলাই, ২০১৯ ইং
/ অলিম্পিক (বিওএ) / প্রি-কোয়ার্টারে গৌরব, সালমান ও লাল চাঁন
প্রি-কোয়ার্টারে গৌরব, সালমান ও লাল চাঁন
ডিসেম্বর ১২, ২০১৮



ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ আন্তর্জাতিক ব্যাডমিন্টন চ্যালেঞ্জ টুর্নামেন্টে পুরুষ এককের প্রি-কোয়ার্টার ফাইনালে উঠেছেন বাংলাদেশের গৌরব সিংহ, সালমান খান ও লাল চাঁন। আজ বুধবার শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে, দ্বিতীয় রাউন্ডের খেলায় গৌরব সিংহ ২১-১৭ ও ২১-১৩ পয়েন্টে মালদ্বীপের জায়ান শহীদকে, সালমান খান ২১-১০ ও ২১-১০ পয়েন্টে মালদ্বীপের নিবাল আহমেদকে এবং লাল চাঁন ২১-১৪ ও ২১-১৫ পয়েন্টে স্বদেশী আরিফুল ইসলাম তুহিনকে হারিয়ে প্রি-কোয়ার্টার ফাইনাল নিশ্চত করেন। তবে বাংলাদেেমর আহসান হাবিব পরশ থাইল্যান্ডের ভিতিদসারমের কাছে, মঙ্গল সিংহ শ্রীলংকার দিনুকা করুনারত্নের কাছে হেরে বিদায় নেন।

মহিলা এককে বাংলাদেশের রেহানা পারভীন মালয়েশিয়ার কারু পাতেভানের কাছে হেরে বিদায় নেন। এদিকে, পুরুষ দ্বৈতে আহসান হাবিব পরশ ও গৌরব সিংহ জুটি নেপালের দিপেশ ধামি ও রত্নজিৎ তামাং জুটির কাছে, মোয়াজ্জেম হোসেন ও রাহাত কবির খালেদ জুটি ভারতের অক্ষয় কদম ও অনিরুদ্ধ মায়েকার জুটির কাছে, তুষার কৃষ্ণ রায় ও আরিফুল ইসলাম জুটি, স্বদেশী হক ও খান জুটির কাছে, নবন্দু রায় ও আকিব সোলায়মান জুটি ভারতের মোহনরাজ ও বেলাবান জুটির কাছে, আবুল খালেক ও লাল চাঁন জুটি স্বদেশী তানভির আহমেদ ও এবাদুল হক জুটির কাছে হেরে যান।

মিশ্র দ্বৈতে বাংলাদেশের শাপলা আক্তার ও রাহাত কবির খালেদ জুটি ২১-১৭ ও ২১-১৯ পয়েন্টে হেরে যান ভারতের ভেঙ্কট গৌরব প্রাসাদ ও জুহি দেওয়ানের কাছে হেরে গেছেন।

তবে মহিলা দ্বৈতে বৃষ্টি খাতুন ও রেহানা পারভীন জুিট ২১-১৭ ও ২১-১৪ পয়েন্টে মরিশাসের জেমিমা লেউং ও গানেশা জুটিকে হারান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :