ভোর ৫:৪৩, সোমবার, ২০শে জানুয়ারি, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / নেইমারের নতুন প্রেম
নেইমারের নতুন প্রেম
ডিসেম্বর ৩০, ২০১৮



নতুন প্রেমে জড়িয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। সম্প্রতি ব্রাজিলিয়ান মডেল ম্যারি তাবারেসের সঙ্গে তার বেশকিছু অন্তরঙ্গ ছবি‌ও ছাপানো হয়েছে সংবাদ মাধ্যমে। তাতেই বলা হয়েছে গত অক্টোবর থেকে দীর্ঘদিনের বান্ধবী ব্রুনা মারকুয়েজিনের সঙ্গে বিচ্ছেদের পর আবার‌ও নতুন করে প্রেমে পড়েছেন নেইমার।

ব্রাজিলিয়ান মডেল ম্যারি তাবারেস

ফ্রান্সের লিগ ‌ওয়ানের দল প্যারিস সেন্ট জার্মেইয়ের শীতকালীর বিরতিতে নেইমার ম্যারি তাবারেসের সঙ্গে একান্তে সময় কাটান। ক্রিসমাসের ছুটিতে এই দুই তারকাকে একসাথে দেখেই গুজব রটে যায় প্রেমের। ২০ বছর বয়সী ম্যারি তাবারেসের সঙ্গে একটি পার্টিতে দেখা যায় ২৬ বছর বয়সী নেইমারকে। যদি‌ও তারা কখন‌ও একে অন্যের প্রতি ভালবাসা দেখানোর মতো আচরণ করেননি। তবু ব্রাজিলিয়ানরা বিশ্বাস করেন নেইমারের প্রেমে পড়ার। তবে ২৩ বছর বয়সী ব্রাজিলিয়ান অভিনেত্রী ব্রুনা মারকুয়েজিনের সঙ্গে নেইমারের সম্পর্ক টিকে ছিল ছয় বছর। আর তা ভেঙে যায় গত অক্টোবরে।

সুখের দিনে ব্রুনা মারকুয়েজিনের সঙ্গে নেইমার

তবে এর আগে গুজব রটে ছিল যে এক সোপ অপেরা অভিনেত্রী জি‌ওভান্না ল্যাচেলোত্তির সাথে সম্পর্কে জড়ানোর কারণে নেইমার-ব্রুনার বিচ্ছেদ ঘটে। তবে এমন‌ও গুজব আছে যে আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনকে ঘিরে তাদের সম্পর্কে ফাটল ধরে। তবে ব্রুনা মারকুয়েজিন এটা অস্বীকার করেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :