রাত ৪:১৩, সোমবার, ২৪শে মার্চ, ২০১৯ ইং
/ আর্ন্তজাতিক / চ্যাম্পিয়ন্স লিগের নটআউটে টটেনহ্যাম
চ্যাম্পিয়ন্স লিগের নটআউটে টটেনহ্যাম
ডিসেম্বর ১২, ২০১৮



টান টান উত্তেজনার ম্যাচে বার্সেলোনার সঙ্গে ১-১ গোলে ড্র করে চ্যাম্পিয়ন্স লিগের নটআউট পর্বে উঠে গেল টটেনহ্যাম হটস্পার। প্রথমার্ধের শুরুর সাত মিনিটেই কিতালানদের এগিয়ে দেন দেম্বলে। খেলা শেষের ৫ মিনিট আগে টটেনহ্যামকে ম্যাচে ফেরান লুকাস। এই গোলই চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে উঠে গেলো হ্যারি কেনের দল টটেনহ্যাম।

নটআউটে পৌঁছনোর জন্য হ্যারি কেনদের কাছে কার্যত এটাই ছিল শেষ সুযোগ। গ্রুপের শেষ ম্যাচে বার্সেলোনার মুখোমুখি হয়েছিল তারা। ম্যাচ শুরুর আগে টটেনহ্যামের ঝুলিতে ছিল ৭ পয়েন্ট। অন্যদিকে সমান সাত পয়েন্ট নিয়ে টটেনহ্যামের মতোই লিগের শেষ ম্যাচ খেলতে নেমেছিল ইন্টার মিলান। পিএসভি আইন্দহোভেনের বিরুদ্ধে ৭৩ মিনিটে গোল করে ম্যাচ ড্র করে ইন্টার। কিন্ত পয়েন্ট সমান হলে কি হবে, গোল গড়ে গ্রুপের দ্বিতীয় দল হিসেবে বার্সেলোনার সঙ্গে নকআউটে জায়গা পায় টটেনহ্যাম।

৮৫ মিনিটে লুকাসের গোলে ম্যাচ ড্র করে বার্সার সঙ্গে পয়েন্টে ভাগ বসায় ব্রিটিশ ক্লাব। মহামূল্যবান এই এক পয়েন্ট তুলে নেওয়ার ফলে ম্যাচ থেকে হ্যারি কেনদের পয়েন্ট দাঁড়ায় ৮। গ্রুপ পর্বের শেষে ইন্টার ও টেটেনহ্যামের দুই দলের পয়েন্ট ৮ ও গোল পার্থক্য এক হলেও গোল করার বিচারে এগিয়ে থাকায় শেষ ষেলোর টিকিট পায় হটস্পার। অন্যদিকে ছয় ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে গ্রুপ শীর্ষে থেকে নকআউট পর্বে ‌ওঠে বার্সেলোনা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :