রাত ৩:৩৬, বুধবার, ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং
/ ক্রিকেট / সাকিব-মুশফিকরা এখন চট্টগ্রামে
সাকিব-মুশফিকরা এখন চট্টগ্রামে
নভেম্বর ১৮, ২০১৮



আগামী ২২ নভেম্বর থেকে চট্টগ্রামে সফররত ‌ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ দল। সে জন্য রোববার দুপুরেই টাইগাররা পৌঁছে গেছেন চট্টগ্রামে। অবশ্য একদিন আগেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

চট্টগ্রাম পৌঁছেই সাকিব আল হাসান-মুশফিকুর রহিমরা উঠেছেন রেডিসন ব্লু হোটেল। কোচ স্টিভ রোডসও রয়েছেন তাদের সঙ্গে। কিন্তু ইংল্যান্ডের এ কোচ বন্দর নগরীতে পা রেখেই সোজা চলে গেছেন এম এ আজিজ স্টেডিয়ামে। সেখানে চলছে বিসিবি একাদশ ও ওয়েস্ট ইন্ডিজের প্রস্তুতি ম্যাচ। যা তিনিও উপভোগ করছেন।

২২ নভেম্বর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। বাংলাদেশ দল মাত্র ১৩ সদস্যের। দলে মূল পেসার দুজন। মোস্তাফিজুর রহমান ও খালেদ আহমেদ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ভাল করা যে কোন একজনকে দলে টানতে পারে নির্বাচকরা। এমন আভাসই শনিবার দিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

সৌম্য সরকার, নাঈম হাসান, মোহাম্মদ মিথুন- টেস্ট দলে থাকা তিন ক্রিকেটারই রয়েছে প্রস্তুতি ম্যাচের একাদশে। ওয়েস্ট ইন্ডিজ টস জিতে ব্যাট করায় শফিউল ইসলাম ও রুবেল হোসেনের বোলিং দেখেছেন হেড কোচ। মাঠেই নির্বাচক হাবিবুল বাশার সুমনের সঙ্গে কথা বললেন দীর্ঘক্ষণ।

আগামী বৃহস্পতিবার চট্টগ্রামে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :