সকাল ১১:৫৩, বুধবার, ১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / রোনালদিনহোর সম্পত্তি বাজেয়াপ্ত!
রোনালদিনহোর সম্পত্তি বাজেয়াপ্ত!
নভেম্বর ২৫, ২০১৮



মাত্র ২ মিলিয়ন ইউরো। সেই টাকা উদ্ধার করার জন্য সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তারা খতিয়ে দেখছিলেন ব্রাজিলিয়ান ফুটবলের সাবেক মহাতারকা রোনালদিনহোর ব্যাঙ্ক অ্যাকাউন্ট। দেখা যায়, তার অ্যাকাউন্টে আছে মাত্র ৬ ইউরো। যা দেখে তাজ্জব বনে যান ব্যাঙ্ক কর্মকর্তারা। জরিমানার টাকা আদায় হবে কি করে? তাই ব্যাঙ্ক কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে রোনালদিনহোর বিলাসবহুল গাড়ি, আসবাবপত্র সহ অন্যান্য দামী সম্পত্তি বাজেয়াপ্ত করবে।

কলম্বিয়ার কিংবদন্তি গোলকিপার রেনে হিগুইটার সঙ্গে রোনালদিনহো

কিংবদন্তি ফুটবলারকে ঘিরে এমন খবরে রীতিমতো শোরগোল পড়ে গেছে। জানা যায়, নিজের ভাইয়ের সঙ্গে রোনালদিনহো বেআইনিভাবে চিনিকল নির্মাণ করেছিলেন বেশ কিছু বছর আগে। প্রকাশ্যে আসার পরেই মামলার মুখোমুখি হতে হয় তাঁকে। আদালতেও তাঁর বিরুদ্ধে রায় যায়। তাই এই জরিমানা।

তবে এসব বিষয়ে নিয়ে মোটেই ভাবছেন না তিনি। ঘুরে বেড়াচ্ছিলেন দেশ-বিদেশ। কিছুদিন আগেই রোনালদিনহো গিয়েছিলেন চীন ‌ও জাপানে। সেখানে নামী ক্রীড়া প্রস্তুতকারক সংস্থা তাঁর নামে বুট তৈরি করেছে। সেই সংস্থারই ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন তিনি।

এর মাঝেই তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে হানা দেয় কর্মকর্তারা। তারপরেই ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফাঁকা দেখে সন্দেহ জাগে তাদের। মনে করা হয়েছে, জরিমানার অর্থ ফাঁকি দেবেন বলেই নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্ট শূন্য করে রেখেছেন রোনালদিনহো। ভাই রবার্তো ডি এসিস মোরেইরা জরিমানার টাকা পরিশোধ করে দেন। কিন্তু নাগালে পাওয়া যাচ্ছে না তারকা ফুটবলারকে। তারপরেই রোনালদিনহোর সম্পত্তি বাজেয়াপ্ত করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :