রাত ৩:৩৬, বুধবার, ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / মেসির ফেরার ম্যাচে বার্সার হার
মেসির ফেরার ম্যাচে বার্সার হার
নভেম্বর ১২, ২০১৮



প্রথমার্ধেই দুই গোলে পিছিয়ে পড়া বার্সেলোনাকে দ্বিতীয়ার্ধে পথ দেখিয়েছিলেন সুস্থ হয়ে ফেরা লিওনেল মেসি। কিন্তু উদ্দীপ্ত রিয়াল বেতিসের বিপক্ষে পেরে উঠে নি কাতালানরা। ঘরের মাঠে ৪-৩ গোলে হারল বার্সেলোনা। চলতি লিগে এটি তাদের দ্বিতীয় হার।

ন্যু ক্যাম্পে, ২০ মিনিটে দর্শক-সমর্থকদের স্তব্ধ করে দিয়ে এগিয়ে যায় অতিথিরা। গোলটি করেন স্প্যানিশ ডিফেন্ডার জুনিয়র ফিরপো।

বেতিসের একের পর এক আক্রমণ রুখতে ব্যতিব্যস্ত বার্সেলোনা ৩৪ মিনিটে দ্বিতীয় গোল হজম করে। তেইয়োর পাস পেনাল্টি স্পটের কাছে অরক্ষিত অবস্থায় পেয়ে প্লেসিং শটে ব্যবধান দ্বিগুণ করেন স্পেনের হোয়াকিন।

ম্যাচে ফিরতে মরিয়া বার্সেলোনা দ্বিতীয়ার্ধের শুরু থেকে বারবার আক্রমণ করতে থাকে। ৬৮ মিনিটে মেসি স্পট কিকে ম্যাচে ফেরে বার্সেলোনা। বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢোকা জর্ডি আলবা ফাউলের শিকার হলে পেনাল্টি পায় বার্সা।

তবে ৭১ মিনিটে লো সেলসোর জোরালো শট সোজা তার কাছে এলেও বল হাতে লেগে জালে জড়ায়।

দুই বদলি খেলায়াড় মুনির এল হাদ্দাদি ও আর্তুরো ভিদালের নৈপুণ্যে ৭৯ মিনিটে আবারও ব্যবধান কমায় বার্সেলোনা। গোলটির উৎস মেসির দারুণ রক্ষণচেরা পাস।

খানিক বাদে লো সেলসোকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ক্রোয়াট মিডফিল্ডার ইভান রাকিতিচ।
প্রতিপক্ষে এক জন কম থাকার সুযোগ দারুণভাবে কাজে লাগায় বেতিস। ৮৩ মিনিটে বাঁ দিক থেকে ফিরপোর কাছ থেকে বল পেয়ে ব্যবধান বাড়ান বদলি খেলোয়াড় কানালেস।

শেষের নাটকীয়তা তখনও ছিল কিছু বাকি। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে ভিদালের পাস গোলমুখে পেয়ে জালে পাঠান মেসি। তাতে ব্যবধান কমলেও হার এড়াতে পারেনি বর্তমান চ্যাম্পিয়নরা। এই পরাজয়েও ১২ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :