সন্ধ্যা ৭:০৪, বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং
/ হকি / মেরিনার্সের কর্মকর্তাদের পদত্যাগ!
হকি ফেডারেশন থেকে
মেরিনার্সের কর্মকর্তাদের পদত্যাগ!
নভেম্বর ১, ২০১৮



স্পোর্টস রিপোর্টার

মোহামেডান স্পোর্টিং ক্লাব ও মেরিনার ইয়াংস ক্লাবের মধ্যকার প্রিমিয়ার হকি লিগের ম্যাচের ঘটনা গড়াচ্ছে পদত্যাগ পর্যায়ে। বাংলাদেশ হকি ফেডারেশন ৭ জুনের অমিমাংসিত ম্যাচের ফলাফল ১-১ গোলে ঘোষণা দিলে চ্যাম্পিয়ন হয় মোহামেডান। আবাহনী হয় রানার্সআপ এবং মেরিনার্স তৃতীয়। ফেডারেশনের এ সিদ্ধান্তের প্রতিবাদে মেরিনার ইয়াংস ক্লাবের কর্মকর্তারা হকি ফেডারেশনের অ্যাডহক কমিটি থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। ক্লাবের সাধারণ সম্পাদক আহাসানুল্লাহ খান রানা জানিয়েছেন এ তথ্য।

তিনি বলেন, ফেডারেশনের অ্যাডহক কমিটিতে আমাদের তিন জন কর্মকর্তা আছেন-সহ সভাপতি মোমিনুল হক সাঈদ, যুগ্ম সম্পাদক বদরুল ইসলাম ও নজরুল ইসলাম মৃধা। এর মধ্যে বিকেল দিপু ও নজরুলের পদত্যাগ পত্র জমা দে‌ওয়ার কথা রয়েছে। পরবর্তীতে সহ সভাপতি পদও ছাড়বেন সাঈদ।

গত ৭ জুন প্রিমিয়ার লিগের শেষ ম্যাচের আগে মোহামেডান ও আবাহনীর পয়েন্ট ছিল ৩৯ করে। মেরিনার্সের ছিল ৩৬ পয়েন্ট। ম্যাচের ৪৪ মিনিটের সময় একটি গোলকে কেন্দ্র করে গোলযোগ সৃষ্টি হলে খেলা আর মাঠে গড়ায়নি। তখন স্কোর ছিল ১-১। ফেডারেশন ম্যাচটির ভাগ্য নির্ধারণ করে ১-১ গোলে ড্র। ফলে ৪০ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয় মোহামেডান। মেরিনার্সের দাবি ছিল মোহামেডান খেলতে অস্বীকৃতি জানানোয় তাদের পূর্ণ পয়েন্ট দেয়ার। মোহামেডানও দাবি করে আসছিল পূর্ণ পয়েন্ট। অবশেষ গত ৩০ অক্টোবর ফেডারেশনের সভায় ম্যাচটির ভাগ্য নির্ধারণ করে ফেডারেশন। যেখানে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয় মোহামেডানকে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :