সকাল ১১:৫৫, বুধবার, ১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং
/ ক্রিকেট / ইমার্জিং এশিয়া কাপের অধিনায়ক সোহান
ইমার্জিং এশিয়া কাপের অধিনায়ক সোহান
নভেম্বর ২৯, ২০১৮



ইমার্জিং এশিয়া কাপের জন্য বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক করা হয়েছে নূরুল হাসান সোহানকে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) আয়োজিত ইমার্জিং কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সীমিত ওভারের এই টুর্নামেন্টে বাংলাদেশ দলের নেতৃত্ব দেবেন জাতীয় দলে খেলার অভিজ্ঞতা সম্পন্ন উইকেটরক্ষক নুরুল হাসান সোহান। তার সহকারী হিসেবে আছেন মোসাদ্দেক হোসেন সৈকত। এছাড়া জাতীয় দলের হয়ে খেলা আরও সাত ক্রিকেটার আছেন এই স্কোয়াডে। আগামী ৬ থেকে ১৬ ডিসেম্বর শ্রীলংকা ও পাকিস্তানে অনুষ্ঠিত হবে এসিসি আয়োজিত ইমার্জিং কাপ। ‘বি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান, হংকং ও সংযুক্ত আরব আমিরাত। এই গ্রুপের সবগুলো ম্যাচই হবে পাকিস্তানের করাচিতে। তবে সেমিফাইনাল ও ফাইনাল হবে শ্রীলংকার কলম্বোয়।

৬ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ম্যাচ দিয়ে ইমার্জিং কাপে নিজেদের মিশন শুরু করবে বাংলাদেশ। পরের দিন একই মাঠে বাংলাদেশের প্রতিপক্ষ হংকং। ৯ ডিসেম্বর খেলবে পাকিস্তানের বিপক্ষে।

বাংলাদেশ দল : কাজী নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত (সহ-অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মিজানুর রহমান, শফিউল ইসলাম, জাকির হাসান, সাইফ হাসান, ইয়াসির আলী চৌধুরী, তানবীর ইসলাম, আফিফ হোসেন, নাঈম হাসান, শরীফুল ইসলাম, কাজী অনিক ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ ও মোহর শেখ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :