রাত ১০:২৮, মঙ্গলবার, ২০শে নভেম্বর, ২০১৮ ইং
/ ক্রিকেট / সাকিবের ইনজুরির কথা জানতেন না পাপন!
সাকিবের ইনজুরির কথা জানতেন না পাপন!
অক্টোবর ৯, ২০১৮



ব্যথার ইনজেকশন অতিরিক্ত মাত্রায় নেয়ায় বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানের হাতে সংক্রমণ হয়ে থাকতে পারে বলে মন্তব্য করেছেন বিসিবি’র সভাপতি নাজমুল হাসান পাপন। আজ মঙ্গলবার দুপুরে রাজধানীতে গুলশানে নিজ বাসায় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা জানান। তবে এ ব্যাপারে ফিজিও’র কোন দোষ তিনি দেখছেন না।

ওয়েস্ট ইন্ডিজ সফরে ব্যথানাশক ইনজেকশন নিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। নিশ্চিত করা না গেলেও স্টেরয়েড জাতীয় ওই ইনজেকশনই তাঁর হাতের ক্ষতি করে থাকতে পারে বলে বিসিবি’র চিকিৎসকরা বোর্ড সভাপতির কাছে তুলে ধরেছিলেন। দুপুরে নিজ বাসায় বিশ্বসেরা অলরাউন্ডারের হাতের সংক্রমণ নিয়ে কথা বলতে গিয়ে এ মন্তব্য করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান।

এশিয়া কাপের আগেই ইনজুরির পরও কেন তাকে খেলতে পাঠানো হলো এমন প্রশ্নের জবাবে, বোর্ড সভাপতি জানান, বিষয়টি নিয়ে তারা ছিলেন অন্ধকারে। তিনি জানান, ডাক্তাররা আমাকে যেটা বলেছে যে সেভেনটি পারসেন্ট সুস্থ থাকলেই সে খেলার উপযুক্ত। আসলে ‌ও যে এমন অসুস্থ সেটাই তো জানায়নি। যদি সে জানাতো তে নিশ্চয় বিবেচনা করা হতো।

এসময় তিনি কথা বলেন, বিপিএল নিয়েও। নির্বাচনের কারণে নয়, বরং জিম্বাবুয়ে আর ওয়েস্ট ইন্ডিজ সিরিজের কারণেই বিপিএল জানুয়ারীতে হচ্ছে বলে জানান বোর্ড সভাপতি।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :