রাত ৪:৫৩, শনিবার, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / সেমিতে কাল বাংলাদেশের প্রতিপক্ষ ভুটান
সাফ অনুর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ
সেমিতে কাল বাংলাদেশের প্রতিপক্ষ ভুটান
অক্টোবর ৪, ২০১৮



সাফ অনুর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে আগামীকাল শুক্রবার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও স্বাগতিক ভুটান। ভুটানের রাজধানী থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে, সন্ধ্যা ৭টায় মুখোমুখি হবে দু’দল।

স্বাগতিক ভুটান সেমিফাইনালে উঠেছে ‘এ’ গ্রুপ রানার্সআপ হয়ে। আর বাংলাদেশ ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়ন। পাকিস্তানকে ১৭-০ গোলে হারানোর পর বাংলাদেশ দ্বিতীয় ম্যাচে নেপালকে পরাজিত করে বাংলাদেশ ২-১ গোলে। গত আগস্টে এই থিম্পুতেই সাফ অনূর্ধ্ব-১৫ বালিকা চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠে ভারতের কাছে হেরে যায় বাংলাদেশ।

সাফের নতুন টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপ। ছোটরা এখানে শিরোপা হারালো এ দলটি ইতিহাস গড়তে চায় প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়ে। তবে নেপালের সঙ্গে কম ব্যবধানে জয়ের পর বাংলাদেশ একটু সতর্ক। ভুটানের ঘরের মাঠে খেলা বলে তাদের সমীহ করেই ফাইনালে ওঠার লড়াইয়ে নামছে স্বপ্ন-মৌসুমীরা।

বাংলাদেশ দলের কোচ গোলাম রব্বানী ছোটন জানান, ‘ভুটানকে ছোট করে দেখার কিছু নেই। তারা ভালো খেলেই শেষ চারে জায়গা করে নিয়েছে। আমরা নিজেদের খেলাটা খেলতে চাই। আমাদের মেয়েরা অনেকদিন ধরেই অনুশীলনে আছে। আশা করি, সেমিফাইনালে উঠতে তারা সর্বোচ্চাটা দেবে।’



লাইক দিয়ে সঙ্গে থাকুন :