সন্ধ্যা ৭:০৮, বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / সুয়ারেজের হ্যাটট্রিকে রিয়ালকে হারাল বার্সা
সুয়ারেজের হ্যাটট্রিকে রিয়ালকে হারাল বার্সা
অক্টোবর ২৯, ২০১৮



লুইস সুয়ারেজের হ্যাটট্রিকে মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে রিয়াল মাদ্রিদকে ৫-১ গোলে বিধ্বস্ত করলো বার্সেলোনা। কাতালারদের পক্ষে অন্য দুটি গোল করেন কুতিনহো এবং ভিদাল। আর রিয়ালের হয়ে একটি গোল শোধ করেন মার্সেলো।

টান টান উত্তেজনা বারুদে ঠাসা এল ক্ল্যাসিকোকে একপেশে পরিণত করে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে বিধস্ত করা দারুণ এক জয় পেলো বার্সেলোনা। সাথে উঠে এলা পয়েন্ট টেবিলের শীর্ষেও। আনন্দে তাই এমন বাঁধনহারা কাতালানরা।

ডান হাতের ইনজুরি মাঠেই নামতে দেয়নি আর্জেন্টাইন মহাতরকা লিওনেল মেসিকে। ছিলেন গ্যালারিতে। কিন্তু ন্যু ক্যাম্পে, কুতিনহো-সুয়ারেজরা যেনো হয়ে উঠলেন একএকজন মেসি। তাতে বার্সেলোনার মাঠে শেষ তিন ম্যাচে অপরাজেয় রিয়াল মাদ্রিদকে একেবারে উড়িয়েই দেয় তারা। গোলের শুরুটা খেলার ১১ মিনিটে ব্রাজিলিয়ান তারকা কুতিনহোর কল্যাণে।

এগিয়ে গিয়েও থামেনি বার্সেলোনার গোলক্ষুধা। সুয়ারেজকে ঠেকাতে গিয়ে নিজেদের বিপদ সীমায় ভারানে ফেলে দিলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। ৩০ মিনিটে স্পটকিকে ব্যবধান দ্বিগুণ করেন সুয়ারেজ। ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সেলোনা।

বিরতি থেকে ফিরে গোল শোধের চেষ্টা করে হুলেন লোপেতেগির দল। ৫০ মিনিটে মার্সেলো ব্যবধান ২-১-এ নামিয়ে আনেন। গোলের দেখা পেয়ে উজ্জীবিত হয়ে ওঠা রিয়াল বারবার হানা দেয় বার্সেলোনার সীমানায়। কিন্তু ৫৬ মিনিটে লুকা মর্ডিচের প্রচেষ্টা পোস্টে লাগায় আর সমতায় ফেরা হয়নি হুলেন লোপেতোগির দলের।

উল্টো ৭৫ ও ৮৩ মিনিটে আরো দুই গোল করে সুয়ারেজ হ্যাটট্রিক পুরণ করেন।

খেলার ৮৭ মিনিটে রিয়ালের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ভিদাল। দারুণ এই জয়ে ১০ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠে এলো বার্সেলোনা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :