সকাল ৭:২২, সোমবার, ১৯শে নভেম্বর, ২০১৮ ইং
/ ক্রিকেট / সাকিব ফিরছেন আজ
সাকিব ফিরছেন আজ
অক্টোবর ১৪, ২০১৮



চিকিৎসা শেষে মেলবোর্ন থেকে আজ রবিবার দেশে ফিরছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বেলা সোয়া ১১টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সাকিবের ঢাকায় এসে পৌঁছার কথা। জানা যায়, প্রাথমিকভাবে শুক্রবারের টিকিট করা ছিল সাকিবের। তবে ডাক্তারের পরামর্শে বাতিল করা হয় সে টিকিট।

দেশে ফেরার ইঙ্গিত দিয়ে শুক্রবার রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট দিয়েছেন সাকিব। এতে লিখেছেন ‘দেশে এবং বিশ্বজুড়ে আমার এত অগণিত এবং দারুণ সব ভক্তদের পেয়ে আমি সত্যিই অভিভূত, আবেগ আপ্লুত এবং সম্মানিত বোধ করছি। আপনাদের এত এত ভালোবাসা এবং প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। ইনশাআল্লাহ আমি খুব শিগগিরই মাঠে ফিরবো এবং সম্মানের সঙ্গে প্রাণপ্রিয় দেশের প্রতিনিধিত্ব করবো। সবার জন্য ভালোবাসা রইলো।’

গত জানুয়ারিতে দেশের মাটিতে ট্রাই সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে আঙুলের ইনজুরিতে পড়েন সাকিব আল হাসান। পরে চোট নিয়েই ওয়েস্ট ইন্ডিজ সফরে যান বাংলাদেশের এ বিশ্বসেরা অলরাউন্ডার। সাকিব ব্যথানাশক ইনজেকশন নিয়ে খেলেন এবারের এশিয়া কাপেও।

তবে আঙুলের চোট প্রকট হলে আসরের মাঝপথেই দেশে ফেরেন তিনি। ঢাকায় আঙুলে জরুরি অস্ত্রোপচার শেষে চিকিৎসার জন্য পরে অস্ট্রেলিয়া পাড়ি দেন সাকিব। অস্ট্রেলিয়ায় তার চিকিৎসক ডেভিড হয়ের বিশ্বাস, সাকিব আগামী তিন মাসের মধ্যে মাঠে ফিরতে পারবেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :