রাত ৪:১৪, শনিবার, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / মেসি ও নেইমারের দুর্দান্ত পারফরমেন্সে জিতল বার্সা-পিএসজি
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ
মেসি ও নেইমারের দুর্দান্ত পারফরমেন্সে জিতল বার্সা-পিএসজি
অক্টোবর ৪, ২০১৮



লিওনেল মেসি ও নেইমারের দুর্দান্ত পারফর্মেন্সে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে জয় পেয়েছে বার্সেলোনা, পিএসজি, অ্যাথলেটিকো মাদ্রিদ। তবে নাপোলির কাছে হেরে গেছে লিভারপুল। নেইমারের হ্যাটট্রিকের পর জোড়া গোল করেছেন মেসি।

লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে রাতের সবচেয়ে হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি টটেনহ্যাম আর বার্সেলোনা। নকআউট পর্ব নিশ্চিত করতে হলে এই পরীক্ষায় হার মানা চলবে না ক্যাটালানদের। শুরু থেকেই ম্যাচের নিয়ন্ত্রণ অতিথিদের হাতে। দু’মিনিটেই কুটিনহোর গোলে লিড বার্সার। ম্যাচের বয়স আধ ঘন্টা না যেতেই সেই কুটিনহোর পাস থেকেই ইভান রাকিটিচ ব্যবধান দ্বিগুণ করেন।

বিরতির পর দু’বার ম্যাচে ফেরার চেষ্টা করেও ব্যর্থ হয়েছে টটেনহ্যাম, লিওনেল মেসির কারণে। তারা ৫২ আর ৬৬ মিনিটে দুটি গোল করেছে। কিন্তু দু’বারই সে গোল শোধ করেছেন এই আর্জেন্টাইন তারকা। তাতে মেসি ম্যাজিকেই টুর্নামেন্টে টানা দ্বিতীয় জয় পেলো আর্নেস্তো ভালভার্দের দল।

হ্যাটট্রিক ম্যান নেইমার

এর আগে, দিনের অন্য ম্যাচে ছিলো নেইমারের রাত। ব্রাজিলিয়ান অধিনায়ক নিজে শুধু হ্যাটট্রিকই করেন নি, গোল করিয়েছেনও।

রেডস্টার বেলগ্রেডের বিপক্ষে ম্যাচের আধঘন্টা না যেতেই নেইমারের জোড়া গোলে এগিয়ে যায় পিএসজি।
এমবাপ্পে-ডি মারিয়াদের কল্যাণে বিরতির আগেই জয় নিশ্চিত করে ফরাসী ক্লাবটি। বিরতির পর নেইমারের আরও দু’গোলে ৬-১ ব্যবধানের বিশাল জয় পায় প্যারিস সেন্ট জার্মেই।

চ্যাম্পিয়ন্স লিগের ৮ হাজার তম গোল গ্রিজম্যানের

দিনের অন্যান্য ম্যাচে, অ্যান্টোনি গ্রিজম্যানের জোড়া গোলে ক্লাব ব্রাগের বিপক্ষে ৩-১ গোলে জিতেছে অ্যাথলেটিকো মাদ্রিদ। তবে, নাপোলির কাছে ১-০ গোলে হেরে গেছে গেলোবারের রানার্সআপ লিভারপুল।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :