সন্ধ্যা ৭:১২, বৃহস্পতিবার, ১৫ই নভেম্বর, ২০১৮ ইং
/ আর্ন্তজাতিক / রোনালদো-পগবা প্রতিপক্ষ পরস্পরের
রোনালদো-পগবা প্রতিপক্ষ পরস্পরের
অক্টোবর ২৩, ২০১৮



উয়েফা চ্যাম্পিয়নস লিগে রাতে মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড এবং জুভেন্টাস। আরেক ম্যাচে রিয়াল মাদ্রিদ খেলবে ভিক্টোরিয়া প্লাজেনের বিপক্ষে। দুটি খেলাই শুরু হবে বাংলাদেশ সময় রাত একটায়। ওল্ড ট্রাফোর্ডে সব চোখ থাকছে ক্রিস্টিয়ানো রোনালদোর দিকে। বিশ্বের অন্যতম সেরা ফুটবলার হওয়ার পথে রোনালদোর বেড়ে উঠা এই ম্যানচেস্টার ইউনাইটেডেই।

পুরনো ক্লাবের বিরুদ্ধে নামার জন্য পুরোপুরি প্রস্তুত ক্রিস্টিয়ানো রোনালদো। ঠিক তেমনভাবেই তৈরি হচ্ছেন পল পগবা তার পুরনো ক্লাবের সঙ্গে দ্বৈরথে। ম্যানচেস্টার ইউনাইটেড বনাম জুভেন্টাস। আজ রাতে চ্যাম্পিয়ন্স লিগের সবচেয়ে আকর্ষণীয় ম্যাচ। এক দিকে ওল্ড ট্র্যাফোর্ডে সিআর সেভেনের প্রত্যাবর্তন। অন্যদিকে জুভদের বিপক্ষে ম্যানইউ’র হয়ে পগবা।

নয় বছর আগে ম্যানইউ ছেড়েছিলেন রোনালদো। কিন্তু এখনও তাকে নিয়ে একই রকম আবেগপ্রবণ রেড ডেভিল সমর্থকরা। সোমবার ম্যানচেস্টারে পৌঁছানোর পরে কেউ তার সঙ্গে ছবি তোল, কেউ অটোগ্রাফ নেয়ার জন্য মরিয়া হয়ে উঠেন। রোনালদো নিজেও ভাসেন আবেগে। তবে দায়িত্বের কথাও ভোলেননি পতুগিজ মহাতারকা, `ম্যানচেস্টার ইউনাইটেডের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে তাদেরই ঘরের মাঠে খেলব আমরা। লড়াই কঠিন হলেও আমাদের অস্ত্র তৈরি। কারণ, আমরা জুভ…।’

আর নিজের পুরনো ক্লাবের বিপক্ষে খেলতে মুখিয়ে আছেন রেড ডেভিল তারকা পল পগবা‌ও। তবে শেষ ছয় ম্যাচে হোসে মরিনহোর দলের জয় মাত্র একটিতে। আরেক ম্যাচে চেক ক্লাব ভিক্টোরিয়ার প্লাজেনের প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ স্বস্তিতে নেই। সবধরনের প্রতিযোগিতা মিলে টানা পাঁচ ম্যাচে জয়হীন হুলেন লোপেতেগির দল। ম্যাচের আগে তাই চাকরি হারানোর শঙ্কায় রিয়াল কোচ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :