রাত ১২:৪১, রবিবার, ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং
/ ফুটবল / বাংলাদেশ দলে কক্সবাজারের চার ফুটবলার
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল
বাংলাদেশ দলে কক্সবাজারের চার ফুটবলার
অক্টোবর ৮, ২০১৮



বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের সেমি ফাইনালে অংশ নিতে পর্যটন নগরী কক্সবাজারে এখন স্বাগতিক বাংলাদেশ সহ শেষ চারে ঠাই পাওয়া চারটি দল। আগামীকাল মঙ্গলবার বেলা আড়াইটায় ফিলিপাইন ও তাজিকিস্তান দলের খেলার মধ্য দিয়ে প্রথম আন্তর্জাতিক ভেন্যু হিসেবে পরিচিতি পেতে যাচ্ছে কক্সবাজারের বীরশ্রেষ্ট রুহুল আমিন স্টেডিয়ামটি। একই মাঠে বুধবার ফাইনালে ‌ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ ও ফিলিস্তিন।

এতে বাংলাদেশের জাতীয় দলের পক্ষে কক্সবাজারের চারজন খেলোয়াড়কে মাঠে দেখা যাবে। তারা হলের মহেশখালী উপজেলার কালারমারছড়ার তৌহিদুল আলম সবুজ, চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকা ইব্রাহিম,একই এলাকার সুশান্ত ত্রিপুরা এবং ডুলাহাজারা এলাকার আনিছুল ইসলাম জিকু।

এদিকে ছেলের খেলা দেখতে একদিন আগে থেকেই সপরিবারে কক্সবাজার এসেছেন সবুজের পিতা আলহাজ বদরুল আলম আনসারী। তিনি বলেন, প্রথমবারের মতো আমার ছেলের আন্তর্জাতিক ফুটলব ম্যাচ খেলতে দেখবো এটা আমার খুব ভাল লাগছে। আগে তাকে টিভিতে দেখেছি, এখন সামনা সামনি দেখবো; এ জন্য এলাকার অনেক মানুষ সাথে এসেছে। একইভাবে ইব্রাহিমের পিতা মোঃ ইয়াসিন বলেন, আমার ছেলে এবারই প্রথম কোন আন্তর্জাতিক ম্যাচ খেলছে এটা ভাবতেই আমার চোখে পানি চলে আসে। চকরিযা থেকে তার অনেক বন্ধ-বান্ধব সহ পরিবারের সবাই এসেছে খেলা দেখতে। আমি বিশ্বাস করি মাঠে বাংলাদেশ জিতবে।

কক্সবাজারের মাঠে বাংলাদেশ যেনো জয় পায় সে জন্য এই চার কৃতি ফুটবলার দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :